সর্বশেষ
শনিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৭ নভেম্বর ২০১৮

শাকিবকে নিয়ে ইফতেখার চৌধুরীর নতুন ছবি

মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬

634224210_1471947614.png
কাহহার সামি :
জনপ্রিয় নায়ক শাকিব খান এখন অভিনয় করছেন রাজু চৌধুরীর ‘শুটার’ ছবিতে। এতে তার বিপরীতে রয়েছেন নবাগত শবনম বুবলী। এছাড়াও সম্প্রতি শাকিব ব্যাংকক থেকে শামীম আহমেদ রনির ‘বসগিরি’র শুটিং শেষ করে দেশে ফিরেছেন। এই ছবিতেও শাকিবের বিপরীতে অভিনয় করেছেন নতুন এই নায়িকা। আগামী ঈদে শাকিবের নির্মাণাধীন এই দুইটি ছবিই দর্শক দেখতে পাবে বলে জানিয়েছেন ছবি দুইটির নির্মাতারা।

একের পর এক শাকিবের নতুন নতুন ছবির খবর প্রকাশ হচ্ছে। গেল কয়েকদিন আগে শাকিবের সর্বাধিক ছবির নির্মাতা বদিউল আলম খোকনের পরিচালনায় একসাথে দুইটি ছবিতে চূড়ান্ত হয়েছেন বলে খবর পাওয়া যায়। এরমধ্যে একটি ছবির শুটিং চলতি বছর নভেম্বরে শুরু হওয়ার কথা রয়েছে। ‘আমার প্রতিজ্ঞা’ নামের এই ছবিতে শাকিবের বিপরীতে মাহিয়া মাহির অভিনয় করার কথা। শাকিবকে নিয়ে খোকনের অন্য ছবি ‘রোমিও রাজকুমার’ আগামী বছর শুরুতে ক্যামেরা চালু হওয়ার কথা রয়েছে।

এখন শোনা যাচ্ছে শাকিবের আরেক ছবির খবর। ইফতেখার চৌধুরীর পরিচালনায় খুব শীঘ্রই তিনি একটি ছবির ক্যামেরার সামনে দাঁড়াবেন। নাম ঠিক না হওয়া এই ছবির গল্প লেখার কাজ চলছে এখন। এমনটাই নিশ্চিত করেছেন ইফতেখার চৌধুরীর ঘনিষ্ঠ একটি সূত্র।

তিনি বলেন, ‘একজন বিশিষ্ট কাহিনীকার গল্প লিখছেন। ইফতেখার চৌধুরী শাকিবকে নিয়ে নতুন একটি ছবি শুরু করতে যাচ্ছেন। তবে এখনো শাকিবকে চুক্তিবদ্ধ করা হয়নি। ইফতেখার চৌধুরী এখন দেশের বাইরে আছেন। তিনি দেশে ফিরলেই সবাই সবকিছু জানতে পারবেন।’

উল্লেখ্য, ইফতেখার চৌধুরী এখন অবস্থান করছেন ব্যাংককে। সেখানে তিনি তার সুপার হিরো ঘরনার নতুন ছবি ‘বিজলী’র শুটিং করছেন। শুটিংয়ে ছবিটির নায়িকা ববিসহ উপস্থিত আছেন নায়ক রনবির, ভারতের অভিনেত্রী শতাব্দী রায় ও টাইগার রবি।






ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ২৮৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন