সর্বশেষ
বুধবার ৩০শে কার্তিক ১৪২৫ | ১৪ নভেম্বর ২০১৮

একই হলে ৭ম সপ্তাহ ধরে চলছে 'সম্রাট'

বুধবার, আগস্ট ২৪, ২০১৬

1179397149_1472047742.jpg
কাহহার সামি :
মোহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ৭ জুলাই ঈদুল ফিতরের দিন মুক্তি পেয়েছিল 'সম্রাট'। সেদিন থেকে চলতি সপ্তাহ পর্যন্ত বিরামহীনভাবে একটি সিনেমা হলে চলছে শাকিব খান অভিনীত আলোচিত ছবিটি।

রাজধানীতে ঈদের ছবির প্রদর্শনী শেষ হয়ে নতুন ছবির মিছিল ঢুকলেও কাকরাইলের 'রাজিয়া' কর্তৃপক্ষ নির্বিকার। তারা এখনো 'সম্রাট' চালিয়েই সন্তুষ্ট। ইতিমধ্যে ছয় সপ্তাহ কেটে গেলেও সেদিকে ভ্রুক্ষেপ নেই হল মালিকের। 'সম্রাটে'র ব্যবসায় তৃপ্ত হয়ে ছবিটি নামানোর চিন্তা করছেন না হল মালিক।

ইতিমধ্যে একই ভবনে অবস্থিত রাজমণি সিনেমা হলে 'শিকারী' এবং 'বাদশা' চলার পর চলতি সপ্তাহে চলছে 'মাস্তানি'। পাশের হলে তার কোনো প্রভাব পড়েনি। 'সম্রাট' নামিয়ে নতুন ছবি চালানোর কোনো ইচ্ছে বুকিং এজেন্টের নেই। এই কারণে ঢাকার দর্শকরা ঈদের বাকি ছবিগুলো দেখার সুযোগ থেকে বঞ্চিত হলেও 'সম্রাট' দেখতে পারছেন খুব সহজেই।

শাকিব খান, অপু বিশ্বাস ও মিশা সওদাগর অভিনীত 'সম্রাট' ঈদে মুক্তি পেয়ে সন্তোষজনক ব্যবসা করেছে। ঈদের একমাত্র মৌলিক ছবি হিসেবে পেয়েছে প্রশংসা। পরিচ্ছন্ন রুচির দর্শকদের কাছে পেয়েছে আলাদা কদর। শাকিব-অপু অভিনীত ছবির তালিকায় বিশিষ্ট স্থান করে নিয়েছে 'সম্রাট'। খুব শিগগিরই ছবিটি দেশের বাইরে মুক্তি পাবে বলে জানা গেছে।

উল্লেখ্য, 'সম্রাট' প্রযোজনা করেছেন জাহিদ হাসান অভি। নির্মিত হয়েছে টাইগার মিডিয়ার ব্যানারে। পরিবেশিত হয়েছে দি অভি কথাচিত্রের পরিবেশনায়।


ঢাকা, বুধবার, আগস্ট ২৪, ২০১৬ (বিডিলাইভ২৪) // এস এইচ এই লেখাটি ৬০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন