সর্বশেষ
বুধবার ২রা কার্তিক ১৪২৫ | ১৭ অক্টোবর ২০১৮

এক মাসে শুটিং শেষ করে রেকর্ড গড়লেন অক্ষয়!

মঙ্গলবার, অক্টোবর ১১, ২০১৬

1394242638_1476155537.jpg
বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেতা অক্ষয় কুমার প্রতিনিয়তই নতুন অনেক রেকর্ড যোগ করেন নিজের নামের পাশে। আবার নতুন রেকর্ড! একটি সিনেমার শুটিং এক মাসের মধ্যেই শেষ করে ফেলনেন তিনি! বলিউডে এই প্রথম, এত কম সময়ে পূর্ণদৈর্ঘ্য সিনেমার শুটিং শেষ হয়েছে।

এমনটাই জানা যায় ভারতীয় একটি সংবাদমাধ্যমে। ঐ সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক সুভাষ কাপুর 'জলি এলএলবি' সিনেমার পরবর্তী সিনেমা 'জলি এলএলবি-টু' নির্মাণ করছেন।

অক্ষয় কুমার এতে অভিনয় করছেন। মাত্র ৩০ দিনে এ সিনেমার পুরো শুটিং সম্পন্ন হয়েছে।

এ প্রসঙ্গে অক্ষয় বলেন, 'আমি পরিচালককে উপহার দিয়েছি সময়নিষ্ঠা, আর পরিচালক উপহার দিয়েছেন সুসজ্জিত চিত্রনাট্য। ৩০ দিনের শুটিংয়ে কোনো তাড়াহুড়া করেননি 'জলি এলএলবি-টু' সিনেমার টিম। সপ্তাহের প্রতি রোববার তারা ছুটি নিয়েছেন। তবে সোমবার সবাই কাজে ফিরে কোনো ফাঁকি দেননি। একটানা শুটিং করেছেন।'

'জলি এলএলবি' সিনেমায় অভিনেতা আরশাদ ওয়ার্সি কিছুদিন আগে জানিয়েছেন, সিনেমার সিক্যুয়েলে তারই থাকার কথা ছিল। কিন্তু ফক্স স্টার স্টুডিও কোনো একজন বড় স্টারকে চাওয়ায় তিনি বাদ পড়ে যান। ফলে 'জলি এলএলবি-টু' সিনেমায় অভিনেতা আরশাদ ওয়ার্সির পরিবর্তে অভিনয় করলেন অক্ষয় কুমার।

অক্ষয় ছাড়াও 'জলি এলএলবি-টু' সিনেমায় আরো অভিনয় করছেন হুমা কোরেশি, আনু কাপুর, মানাভ কাউল প্রমুখ। ২০১৭ সালে সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

ঢাকা, মঙ্গলবার, অক্টোবর ১১, ২০১৬ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৩৭৯০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন