সর্বশেষ
রবিবার ৮ই আশ্বিন ১৪২৫ | ২৩ সেপ্টেম্বর ২০১৮

নিঝুম রুবিনার বিউটি পার্লার ‘রিফ্লেকশন’র উদ্বোধন

বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০১৬

215408101_1479355808.jpg
বিডিলাইভ রিপোর্ট :
এখন প্রায় তারকারা অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ব্যবসার সাথে জড়িত, এই তালিকায় অনেক তারকাশিল্পীরা রয়েছেন। এবার এই তালিকায় যোগ হলো সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা নিঝুম রুবিনা। গতকাল ১৫ নভেম্বর রাত ৮টায় গুলশান নিকেতনের ‘বি’ ব্লকের একটি হাউজে ‘রিফ্লেকশন’ নামে বিউটি পার্লারের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, চিত্রনায়ক ইমন, নিরব, শিপন মিত্র, নির্মাতা দেবাশিষ বিশ্বাস, চিত্রনাট্যকার আব্দুল্লাহ জহির বাবুসহ চলচিত্রাঙ্গনের অনেক তারকারা উপস্থিত থেকে শুভকামনা জানান।

হঠাৎ করে বিউটি পার্লার চালু করা নিয়ে নিঝুম রুবিনা বলেন, বর্তমান সময়ে ছেলেদের পাশাপাশি মেয়েরাও সমানতালে ব্যস্ত। আর এই ব্যস্ততার কারণে নিজের ত্বকের প্রতি যত্ন নেয়ার সময়টুকু থাকে না। তাই নিজেকে সুন্দর করে উপস্থাপন করার জন্য বেছে নিতে হয় পার্লারকে। আর এই কথাটাকে মাথায় রেখেই পার্লার ব্যবসায় পা দিলাম।

পার্লারটির মান ভালো করার জন্য নিঝুম রুবিনা জানান, ইতিমধ্যে দক্ষ কর্মী নিয়োগ শুরু হয়েছে। সাজতে পছন্দ এমন নারীরা এখন থেকে মানসম্মত বিউটি অ্যান্ড হেয়ার ট্রিটমেন্টে পাশাপাশি সাজতে পারবেন মনের মতো করে।
 
উল্লেখ্য, নিঝুম রুবিনার রুপালি পর্দায় অভিষেক হয় জাকির হোসেন রাজুর ‘এর বেশি ভালবাসা যায়না’। এর পড়ে তার দুটি চলচ্চিত্র মুক্তি পায় অনেক সাধনার পড়ে, মিয়া বিবি রাজি। মুক্তির প্রতীক্ষায় আছে ভালোবাসা ডটকম, মেঘকন্যা, জানরে চলচ্চিত্রগুলো।

ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ১৭, ২০১৬ (বিডিলাইভ২৪) // এই লেখাটি ২৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন