সর্বশেষ
শুক্রবার ২২শে অগ্রহায়ণ ১৪২৬ | ০৬ ডিসেম্বর ২০১৯

ট্রেলারে প্রাকৃতিক রহস্যে জমজমাট ‘ব্যোমকেশ পর্ব’ (ভিডিও)

সোমবার, নভেম্বর ২১, ২০১৬

186458336_1479701426.jpg
বিনোদন ডেস্ক :

কলকাতার জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জি এই পর্যন্ত অনেক ভাল ভাল বাংলা সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। আবারো দর্শকদের সামনে জনপ্রিয় সত্যান্বেষি চরিত্র ব্যোমকেশ হয়ে আসছেন আবির চ্যাটার্জি। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের এ বিখ্যাত চরিত্রকে রুপালি পর্দায় আনতে এবারেও পরিচালনায় থাকছেন অরিন্দম শীল।

এর আগে ‘হর হর ব্যোমকেশ’ তৈরি করে ভালোই সাড়া পান অরিন্দম। নতুন পর্বের নাম ‘ব্যোমকেশ পর্ব’। এটি আগামী বছরের ১৭ এপ্রিল মুক্তি পাবে কলকাতার প্রেক্ষাগৃহে। তবে তার আগেই প্রকাশ হয়েছে ছবিটির ট্রেলার। সেখানে পাওয়া গেছে জমজমাট এক গল্পের আচঁ।

এবারের পর্বে দেখা যাবে গল্পের প্রেক্ষাপট ১৯৪৮ সাল। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর আমেরিকান সেনাদের ফেলে যাওয়া অস্ত্র নিয়ে এর কাহিনি। রীতিমত সরকারি তলবে গোয়েন্দাগিরিতে নামেন ব্যোমকেশ। বাকিটুকু দেখতে হবে পর্দায়। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘অমৃতের মৃত্যু’ উপন্যাস অবলম্বনে ‘ব্যোমকেশ পর্ব’-এর চিত্রনাট্য ও সংলাপে আছেন পদ্মনাভ দাশগুপ্ত ও অরিন্দম শীল। সংগীত পরিচালনা করেছেন বিক্রম ঘোষ।

ছবিটিতে আবিরের পাশাপাশি আরো অভিনয় করেছেন ঋতিক চক্রবর্তী, সোহিনী সরকার, সায়ন্তিকা ব্যানার্জি, রুদ্রনীল ঘোষ, রজতাভ দত্ত, সুপ্রিয়া দত্তসহ অনেকে।


ঢাকা, সোমবার, নভেম্বর ২১, ২০১৬ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২১০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন