সর্বশেষ
বুধবার ৬ই আষাঢ় ১৪২৫ | ২০ জুন ২০১৮

'বাহুবলি-টু'র দৃশ্য ফাঁস, গ্রেফতার ১

বুধবার, নভেম্বর ২৩, ২০১৬

1635993329_1479878076.jpg
বিনোদন ডেস্ক :
২০১৫ সালে মুক্তি পায় ভারতের অন্যতম আলোচিত সিনেমা বাহুবলি-দ্য বিগিনিং। বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার ক্লাইমেক্স দৃশ্য এবং বক্স অফিস সাফল্যের কারণে সিনেমাটির দ্বিতীয় কিস্তি নিয়ে দর্শকের প্রতীক্ষা একটু বেশি। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় কিস্তি বাহুবলি-দ্য কনক্লুশন।

‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবির ৯ মিনিটের ফুটেজ চুরির অভিযোগে ভারতের অন্ধপ্রদেশের বিজয়ওয়াড়ায় এক গ্রাফিক ডিজাইনারকে গ্রেফতার করা হয়েছে। ছবিটির পরিচালক এস এস রাজামৌলি হায়দরাবাদের জুবিলী হিলস থানায় অভিযোগ করার পর ভারতের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এ পদক্ষেপ নিলো।

ধারণা করা হচ্ছে, ধারণা করা হচ্ছে, কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছিল এই উত্তর যে দৃশ্যে রয়েছে তার আগের দৃশ্য ইন্টারনেটে ফাঁস হয়েছে। হোয়াটসঅ্যাপের মাধ্যমে দৃশ্যগুলো ফাঁস হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। গ্রেফতার হওয়া গ্রাফিক ডিজাইনার হায়দরাবাদের অন্নপূর্ণা স্টুডিওসের কর্মী বলেও শোনা যাচ্ছে।

চলচ্চিত্র নির্মাতারা তাদের ছবি সেট থেকে ফুটেজ বা স্থিরচিত্র ফাঁস যেন না হয় সেজন্য চেষ্টার কমতি রাখেন না। পরিচালক রাজামৌলিও সেটে মোবাইল ফোন নিষিদ্ধ রেখেছিলেন। তারপরও গত সেপ্টেম্বরে অন্ধপ্রদেশের রায়ালসীমায় ‘বাহুবলী টু’র অননুমোদিত ছবি ছড়িয়ে পড়ে অনলাইনে।

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমার ফার্স্ট লুক। ২০১৭ সালের ২৮ এপ্রিল,  প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। বাহুবলি-দ্যকনক্লুশন  সিনেমায় অভিনয় করছেন,  প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠি, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।

ঢাকা, বুধবার, নভেম্বর ২৩, ২০১৬ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৩২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন