সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

জেমস বন্ডের থিম সং গাইবেন বিয়ন্সে

মঙ্গলবার, আগস্ট ২৯, ২০১৭

1027837480_1503991796.jpg
বিডিলাইভ ডেস্ক :
জেমস বন্ড সিরিজের ২৫তম ছবির থিম সং গাওয়ার প্রস্তাব পেলেন গায়িকা-অভিনেত্রী বিয়ন্সে নোলস। এ নিয়ে সংশ্লিষ্ট প্রযোজকদের সঙ্গে তার আলোচনা চলছে জোরেশোরে।

আশা করা হচ্ছে, ছবিটি মুক্তির পর বন্ড ফ্র্যাঞ্চাইজির বিশ্বব্যাপী সাফল্যে গতি এনে দেবে নতুন এই গান। তাই সিরিজের দুই প্রযোজক বারবারা ব্রকোলি ও মাইকেল জি. উইলসন ইতোমধ্যে বিয়ন্সেকে গানটি গাওয়ার জন্য রাজিও করিয়ে ফেলেছেন বলে শোনা যাচ্ছে।

ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, এখন বন্ডের গানটিকে ঘিরেই বিয়ন্সের যতো আগ্রহ। এটি যেন ‘স্কাইফল’কে ছাড়িয়ে যেতে পারে সেজন্য পূর্ণ মনোযোগ ধরে রাখতে চান ৩৫ বছর বয়সী এই তারকা। ৫ বছর আগে জেমস বন্ড সিরিজের ‘স্কাইফল’ ছবির থিম সং গেয়ে অস্কার, গ্র্যামি, গোল্ডন গ্লোব ও ব্রিট অ্যাওয়ার্ড জেতেন ব্রিটিশ গায়িকা অ্যাডেল। এমন সাফল্য পেয়েছে খুব কম ছবির গান।

বিয়ন্সের সঙ্গে অ্যাডেলের ভালো বন্ধুত্ব। এসব সাফল্য পাওয়ার অভিজ্ঞতা বন্ধুর সঙ্গে ভাগাভাগি করেছেন তিনি। ‘স্কাইফল’ গানটিই যে নিজের ক্যারিয়ারে নতুন মাত্রা এনে দিয়েছে তা স্বীকার করেন ২৯ বছর বয়সী এই গায়িকা। বিয়ন্সেরও এমন অভূতপূর্ব সাফল্য সম্ভাবনা আছে বলে মনে করেন তিনি।

এদিকে প্রাথমিকভাবে বন্ডের নতুন ছবির নাম রাখা হয়েছে ‘শাটারহ্যান্ড’। ২০০১ সালে প্রকাশিত রেমন্ড বেনসনের ‘নেভার ড্রিম অব ডাইং’ উপন্যাস অবলম্বনে সাজানো হয়েছে এর চিত্রনাট্য।

এতে পঞ্চমবারের মতো জেমস বন্ড চরিত্রে অভিনয় করবেন ব্রিটিশ তারকা ড্যানিয়েল ক্রেগ। ছবিটি মুক্তি পাবে ২০১৯ সালের ৮ নভেম্বর।

ঢাকা, মঙ্গলবার, আগস্ট ২৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২২৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন