সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৭

1451059405_1506596317.jpg
বিডিলাইভ রিপোর্ট :
রাজধানীর লালবাগ ও যাত্রাবাড়ী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মোহাম্মদ আলী (৩৫) এবং অধ্যাপক আবদুর রশিদ (৪৫)।

আজ বৃহস্পতিবার দুর্ঘটনা দুইটি ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর লালবাগ থানার কামরাঙ্গীচর বেরীবাঁধ এলাকায় একটি পিক্যাপভানের ধাক্কায়  মোহাম্মদ আলী নামের এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

নিহতের স্ত্রী রেশমা বেগম বলেন, আজ দুপুর র সময়ে একটি মিক্সার মেশিন চালিয়ে কামরাঙ্গীচরের লোহার ব্রিজের দিকে যাচ্ছিলেন মোহাম্মদ আলী। এ সময়ে একটি পিকআপভ্যান তাকে চাপা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর আড়াইটার সময়ে মৃত ঘোষণা করেন।

তিনি পুরান ঢাকার লালবাগ শহীদনগরের তিন নম্বর গলির ৩৪ নম্বর বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করতেন। দুই ছেলে সন্তানের জনক ছিলেন। চার ভাই তিন বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। নিহত মোহাম্মদ আলী মাদারীপুর জেলার কালকিনী থানার লক্ষীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।

অপরদিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় একটি প্রাইভেটকারের ধাক্কায় আবদুর রশিদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

পথচারী জহির বলেন, আজ বৃহস্পতিবার দুপুর সোয়া একটার সময়ে যাত্রাবাড়ী থানার শনিরআখড়া ব্রিজের কাছে রাস্তা পারাপারের সময়ে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর আড়াইটার সময়ে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশগুলোকে আপাতত হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২০৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন