সর্বশেষ
শনিবার ৩রা ভাদ্র ১৪২৫ | ১৮ আগস্ট ২০১৮

বুধবারের রাশিফল

বুধবার, নভেম্বর ১, ২০১৭

922432523_1509474614.jpg
বিডিলাইভ ডেস্ক :
আজ ১ নভেম্বর । আজকের তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতক বা জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
পরিবার ও বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়া অথবা আড্ডার পরিকল্পনা করুন। তাতে আপনি আনন্দিত বোধ করবেন। শারীরিকভাবে দিনটি ভালো কাটবে। কোনরকম শারীরিক ও মানসিক সমস্যার ইঙ্গিত নেই। অন্যদের চোখে আজ আপনার সম্মান বাড়বে। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
অনৈতিক কাজে জড়াতে যাবেন না। প্রিয়জনদের কাছে, বিশেষ করে নিজের কাছে সৎ থাকুন। আশপাশে যাই হোক না কেন, নিজের লক্ষ্যে স্থির থাকুন। স্থিরভাব পরিবারের সম্ভাব্য কোনো গুরুতর সমস্যা এড়িয়ে যেতে সাহায্য করবে। প্রেমযোগ মিশ্র।

মিথুন: (২২মে – ২১ জুন)
খরচ নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থসংকটে পড়তে পারেন। আরও যে বিষয়ে নিয়ন্ত্রণ রাখা প্রয়োজন সেটি হলো রাগ। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। শারীরিক ও মানসিকভাবে আপনি সমস্যায় পড়তে পারেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
ভালো সময়ের সঙ্গে খারাপ সময়ও বর্তমান। সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তি দেখা যাবে। প্রয়োজন অনুযায়ী এই সৃজনশীলতাকে ব্যবহার করুন। মানসিক শান্তি-সুস্থতার কিছুটা অভাব থাকতে পারে। প্রেমযোগ মিশ্র।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
সন্তানদের কিছু সমস্যা অথবা তাদের অনুপস্থিতি চিন্তিত রাখবে। অর্থের অপচয় বন্ধ করুন। কোনো শান্ত ও সুন্দর জায়গায় ঘুরতে যান। দেখবেন অনেকটা ভালো থাকবেন। প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

কন্যা: (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)
পরিশ্রমের ভালো ফল পাবেন। সাংসারিক জীবন সুখের হবে। যে কাজই করুন, ভালোভাবে করবেন। কর্মক্ষেত্রে আপনার ঊর্ধ্বতনরা কাজে খুশি হবে। সম্ভবত আপনার বাবা অথবা পরিবারের কোনো গুরুজনের কাছ থেকে লাভবান হবেন। প্রেমযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর– ২৩ অক্টোবর)
প্রেমের সফলতায় বাধা। বন্ধুর সঙ্গে মনোমালিন্য হতে পারে। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়তে পারে। খরচ সুন্দরভাবে নিয়ন্ত্রণ করতে পারবেন। যাত্রাযোগ শুভ।

বৃশ্চিক: (২৪ অক্টোবর– ২২ নভেম্বর)
ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। ঊর্ধ্বতনরা খুশি হবেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন, তাদের সঙ্গে ছুটি কাটাতেও বেরিয়ে পড়তে পারেন। যারা বিবাহে ইচ্ছুক তারা মনের মানুষ খুঁজে পেতে পারেন। যাত্রাযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর– ২১ ডিসেম্বর)
প্রেমের ক্ষেত্রে বাধা। সন্তানদের থেকেই নয়, বন্ধুদের থেকেও উপকৃত হতে পারেন। কোনো মনোরম জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রিয়জনদের থেকে উপহার পাওয়ার আশা রাখতে পারেন।

মকর: (২২ ডিসেম্বর– ২০ জানুয়ারি)
শরীরের যত্ন নিতে হবে। অধৈর্য ও অস্থিরতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। দুর্ঘটনার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না। খরচ বাড়তে পারে। ব্যবসার অংশীদারের সঙ্গে বিবাদের সম্ভাবনা।  বুঝে-শুঝে কথা বলুন। অযথা লড়াই বা ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। প্রেমযোগ শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
আইনি বিষয়ে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। চেনা পরিচিতদের সঙ্গে বাগবিতণ্ডার সম্ভাবনা। আধ্যাত্মিক বিষয়ের দিকে আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে এবং সেটি উপকৃত করবে। প্রেমযোগ শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সম্ভবত এমন কিছু মানুষের সঙ্গে আপনার পরিচয় হবে, যারা ভবিষ্যতে আপনার উপকারে আসবে।  আপনি আত্মবিশ্বাসে ভর করে কাজে এগিয়ে যান। ব্যবসায় বিশেষ উন্নতি হবে। স্বাস্থ্যের দিক থেকেও আজকের দিনটি ভালো। আজ সমস্ত কিছু যেভাবে হবে তাতে আপনি খুশি হবেন।



ঢাকা, বুধবার, নভেম্বর ১, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন