সর্বশেষ
বুধবার ১৩ই চৈত্র ১৪২৫ | ২৭ মার্চ ২০১৯

তুমিই আমার জীবন: প্রিয়তমা স্ত্রীকে ওয়ার্নার

শুক্রবার, নভেম্বর ৩, ২০১৭

1124206142_1509687137.jpg
বিডিলাইভ রিপোর্ট :

স্ত্রী ক্যান্ডিসের প্রতি অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নারের ভালোবাসার কথা অনেকেই জানেন। প্রিয়তমা স্ত্রীকে ওয়ার্নার এতটাই ভালোবাসেন যে তার রান্না করা অমজাদার খাবারেরও অত্যন্ত মজাদার বলে প্রশংসা করেন ওয়ার্নার। এমনকি প্রিয়তমা স্ত্রী ক্যান্ডিসকে ছাড়া কোথাও ঘুরতেও যান না তিনি।

দেশের বাইরে কোথাও খেলতে গেলেও স্ত্রীকে সঙ্গে নিয়ে যান ওয়ার্নার। অস্ট্রেলিয়ার সর্বশেষ সিরিজ ছিল ভারতের বিপক্ষে ভারতের মাটিতে। তখনো ভারতে খেলতে আসার সময় স্ত্রী ক্যান্ডিস এবং সন্তানদের সঙ্গে নিয়ে এসেছিলেন ওয়ার্নার। এ সময় কোহলিদের বিপক্ষে খেলার মাঝখানে সুন্দরী স্ত্রী এবং সন্তানদের নিয়ে ভারতের বিভিন্ন শহরের বিখ্যাত অনেক জায়গাতে ঘুরেও বেড়িয়েছেন তিনি।

প্রিয়তমা স্ত্রী ক্যান্ডিসের প্রতি নিজের ভালোবাসার কথা আবারো প্রকাশ করেছেন ওয়ার্নার। তবে তা সরাসরি নয়। এ ক্ষেত্রে ক্যান্ডিসের প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমের সহায়তা নিয়েছেন তিনি।

এখন বিশ্রামে রয়েছেন ওয়ার্নার। আর বিশ্রামের এ সময়টাতে স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে আনন্দ-উল্লাস করে বেড়াচ্ছেন ওয়ার্নার। বৃহস্পতিবার স্ত্রী ক্যান্ডিসকে নিয়ে কাটানো একান্ত মুহূর্তের কিছু ছবি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন ডেভিড ওয়ার্নার। পোস্ট করা ছবিতে ওয়ার্নার তার সুন্দরী স্ত্রীকে উদ্দেশ করে দিয়েছেন এক রোমান্টিক বার্তা।

রোমান্টিক এ বার্তায় ওয়ার্নার লিখেছেন, যখন তোমাকে ভালোবাসি বলি, তখন বোঝায় তুমিই আমার জীবন।

২০১৫ সালে ভালোবেসে নিজ দেশের সুন্দরী ক্যান্ডিস ওয়ার্নারকে বিয়ে করেন অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের অন্যতম সদস্য ডেভিড ওয়ার্নার। বর্তমানে ওয়ার্নার এবং ক্যান্ডিস দম্পতির সংসারে রয়েছে দুই কন্যাসন্তান।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ৩, ২০১৭ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন