সর্বশেষ
মঙ্গলবার ৩রা আশ্বিন ১৪২৫ | ১৮ সেপ্টেম্বর ২০১৮

‘ভালোবাসার রঙধনু’ নাটকে মিলির সঙ্গে আমিন খান

সোমবার, নভেম্বর ৬, ২০১৭

1924226815_1509951964.jpg
বিডিলাইভ ডেস্ক :
ঢাকাইয়া চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়ক ছিলেন আমিন খান। দীর্ঘদিন তিনি চলচ্চিত্র থেকে দূরে থাকলেও বিশেষ দিবস উপলক্ষ্যে নাটক-টেলিফিল্মে অভিনয় করতে দেখা যায়। সম্প্রতি, একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

আমিন খান ও ফারহানা মিলি ৪ বছর আগে প্রথম অনন্য ইমনের নির্দেশনায় ‘ওয়াটার কালার’ নাটকে অভিনয় করেন। এরপর তাদেরকে আর একসঙ্গে অভিনয়ে দেখা যায়নি। রবিউল ইসলাম প্রধানের ‘ভালোবাসার রঙধনু’ নাটকের মধ্য দিয়ে বহুদিন পর আবারো তারা একসঙ্গে কাজ করলেন। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। আগামী ২৩ নভেম্বর নাটকটি আরটিভিতে প্রচার হবে।

এতে অভিনয় প্রসঙ্গ ও গল্প নিয়ে আমিন খান বলেন, ‘সব ভালোবাসারই যে মিলন হয় না এবং মিলন ছাড়াও যে ভালোবাসা অটুট থাকে তাই ভালোবাসার রঙধনু নাটকে তুলে ধরা হয়েছে। রবির নির্দেশনায় এর আগেও কাজ করেছি। বেশ যত্ন নিয়ে কাজ করার চেষ্টা করে রবি। মিলির সঙ্গে প্রায় ৪ বছর পর কাজ করছি। অভিনয়ে মিলি বেশ সাবলীল। সব মিলিয়ে আমরা দু’জন ভালোবাসার রঙধনুকে উপভোগ্য করে তোলার চেষ্টা করেছি। আশা করি দর্শকের ভালো লাগবে।’



ফারহানা মিলি মামুনুর রশীদের নির্দেশনায় যক্ষাবিষয়ক একটি জনসচেতনতামূলক ডকুড্রামায় অভিনয় করেছেন। নিয়মিত অভিনয় করছেন মিলি মোস্তফা কামাল রাজের নির্দেশনায় এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘পোস্ট গ্রাজুয়েট’-এ। এদিকে, আমিন খান ‘অবতার’ নামের নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু করতে যাচ্ছেন। এতে তার সহশিল্পী মাহিয়া মাহী। চলচ্চিত্রটি নির্মাণ করবেন মাহমুদ হাসান। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র উত্তম আকাশ পরিচালিত ‘এক জবানের জমিদার’।

ঢাকা, সোমবার, নভেম্বর ৬, ২০১৭ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৮১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন