সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

কারিশমার বিয়ের প্রস্তুতি শুরু?

শুক্রবার ১৭ই নভেম্বর ২০১৭

17130403_1510859222.jpg
বিনোদন ডেস্ক :
গত বছর স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গে আনুষ্ঠানিক বিবাহ বিচ্ছেদ হয় বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী কারিশমা কাপুরের। এবার শোনা যাচ্ছে, প্রেমিক সন্দ্বীপ তোশনিওয়ালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন কারিশমা।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত মঙ্গলবার মুম্বাইয়ের বান্দ্রার একটি জুয়েলারি স্টোরে দেখা যায় কারিশমাকে। সাধারণ পোশাকে তিনি একা সেখানে প্রবেশ করেন এবং বের হয়ে আসেন। এরপর তার বিয়ের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লাগে। ধারণা করা হচ্ছে, বিয়ের অলংকার বিশেষ করে বাগদানের আংটি কিনতেই জুয়েলারি স্টোরে গিয়েছিলেন কারিশমা।

কারিশমার কথিত প্রেমিক সন্দ্বীপ তোশনিওয়াল একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানির সিইও। এক বন্ধুর মাধ্যমে সন্দ্বীপের সঙ্গে কারিশমার পরিচয় হয়। এরপর পরস্পরের প্রতি দুর্বল হয়ে পড়েন তারা। অনেকদিন থেকেই কারিশমার সঙ্গে তাকে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। অনেক আগেই নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা। কিন্তু সন্দ্বীপের বিবাহ বিচ্ছেদ না হওয়ায় এতদিন সম্পর্কের পরিণতি আনতে পারছিলেন না এ জুটি। অবশেষে কয়েকদিন আগে সন্দ্বীপ তোশনিওয়ালের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকে করিশমা-সন্দ্বীপের বিয়ের গুঞ্জন আরো জোরালো হয়।     

২০০৩ সালের সেপ্টেম্বরে সঞ্জয় কাপুরের সঙ্গে কারিশমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর ২০১৪ সালে নিজেদের মধ্যে সমঝোতায় ছাড়াছাড়ি জন্য মুম্বাইয়ের আদালতে আপিল করেন তারা।

এরপর গত বছর ৮ এপ্রিল ভারতের সুপ্রীমকোর্টের সামনে তাদের বিচ্ছেদ নিয়ে একটি চুক্তিপত্রে সাক্ষর করেন কারিশমা-সঞ্জয়। চুক্তিপত্র অনুযায়ী দুই সন্তান সামাইরা এবং কিয়ান তাদের মা কারিশমা কাপুরের সঙ্গেই থাকছেন। তবে বাবা সঞ্জয়ের ইচ্ছে করলেই সন্তানদের দেখতে যাওয়ার অনুমতি রয়েছে।

ঢাকা, শুক্রবার ১৭ই নভেম্বর ২০১৭ (বিডিলাইভ২৪) // ই নি এই লেখাটি 204 বার পড়া হয়েছে