সর্বশেষ
সোমবার ৫ই ভাদ্র ১৪২৫ | ২০ আগস্ট ২০১৮

আনুশকাকে নিয়ে ক্রিকেট মাঠে নামবেন কোহলি?

শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭

1326436374_1512742154.jpg
বিডিলাইভ ডেস্ক :
ভারতে এখন সবচেয়ে বেশি জল্পনা কোন খবর নিয়ে? প্রশ্নটা করলেই যে কেউ বলে দেবে, বিরাট আর আনুশকার বিয়ে। আদৌ কি ১২ ডিসেম্বর বিয়ে হবে? ইতালিতে কি হবে? ডেস্টিনেশন ওয়েডিংয়ের চল এখন প্রচণ্ডই। ‘বিরুষ্কাও’ যে সেদিকেই ঝুঁকবে, তাতে অবাক হওয়ার কিছু নেই। কিন্তু বিরাট আর আনুশকার কাছে বিয়ে সংক্রান্ত নতুন একটি প্রস্তাব এসেছে। কী প্রস্তাব?

এডিলেড ওভাল, অস্ট্রেলিয়ার এই স্টেডিয়ামে ‘বিরুষ্কা’কে বিয়ে করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়া কর্তৃপক্ষ চাইছে, সেলিব্রেটি ওয়েডিংটা ওই মাঠেই হোক। এডিলেডের সিইও অ্যান্ড্রু ড্যানিয়েলস জানিয়েছেন, ‘এডিলেড ওভালে যদি বিরাট আর আনুশকার বিয়ের আয়োজন করতে পারি, তা হলে আমরা রোমাঞ্চিত হব। এই মাঠে বিরাটের দুর্দান্ত পারফরমেন্স রয়েছে। তাই চাইছি, এখানে ওর জীবনের বিশেষ দিনটাও কাটুক।

নতুন করে এই এই স্টেডিয়াম তৈরির পর এখন এডিলেড ওভাল ব্যক্তিগত অনুষ্ঠানের জন্য ভাড়া দেওয়া হয়ে থাকে। জানা গিয়েছে ১৫৯ অস্ট্রেলিয়ান ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৭৭১৪ টাকা) করে অতিথি পিছু খরচ নূন্যতম এই স্টেডিয়ামে ঢোকার।

ওয়েডিং হল থেকে সেন্ট পিটার ক্যাথিড্রাল চার্চ–সহ এডিলেড শহরের অনেকাংশই দেখা যায়। বিরাট আর আনুশকা কোনও মন্তব্য না করলেও, ড্যানিয়েলস কথা দিয়েছেন, বিয়ের দিনটা স্মরণীয় করে রাখতে যা যা বন্দোবস্ত করা যায় সব করবেন তাঁরা। দক্ষিণ অস্ট্রেলিয়ার খাবার আর ওয়াইনের বন্দোবস্ত করা হবে এই জুটির জন্য বিশেষভাবে, সে ইঙ্গিতও দিয়েছেন তিনি। সূত্র-আজকাল।


ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // ম. উ এই লেখাটি ৩০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন