সর্বশেষ
বুধবার ৮ই ফাল্গুন ১৪২৪ | ২১ ফেব্রুয়ারি ২০১৮

এবার ভিন্নধর্মী গল্পে অপূর্ব

বৃহঃস্পতিবার ১৪ই ডিসেম্বর ২০১৭

43622385_1513263129.jpg
কাহহার সামি :
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্ব। গেল ঈদে ‘বড় ছেলে’ শিরোনামের নাটকে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় এবার তিনি মজার একটি গল্প নিয়ে টিভি পর্দায় আসছেন।

পারিবারিক ও কর্পোরেট গল্পের আদলে নির্মিত হয়েছে ‘কোন আলো লাগলো চোখে’। এতে অপূর্বের সাথে চরিত্র ভাগাভাগি করবেন সালহা নাদিয়া। আবু জাহেদ চৌধুরীর গল্প ভাবনায় এটি রচনা করেছেন রুম্মান রশীদ খান। পরিচালনা করেছেন তপু খান।  

গল্পটি এমন- রাহাত একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে কাজ করে। বয়স ত্রিশ।  মা তার জন্য কনে দেখছে। মামুন বলে দিয়েছে সে তাকেই বিয়ে করবে মার যাকে পছন্দ।

মা কনে দেখে দেখে ক্লান্ত। বিয়ের বিষয়ে মামুনের সাথে মার মাঝে-মাঝে কথা হয়। মা রাহাতের কোথাও পছন্দ আছে কিনা জানতে চায়। রাহাত জানায় -তার কোনও পছন্দ নেই। মা জানতে পারে রাহাতের অফিসে অনেক মেয়ে সহকর্মী আছে এবং তাদের কেউ রাহাত কে পছন্দ করলেও করতে পারে।   

মা রাহাতকে বলে তার পছন্দের (ভাল সম্পর্কে আছে এমন) তিনজন কলিগকে আলাদা আলাদা ভাবে বাসায় নিমন্ত্রণ জানাতে। তারা একে একে রাহাতের বাসায় নিমন্ত্রণে আসে কিছুই না জেনে। মা তাদের সাথে সময় কাটায়। মা এটা ওটা জেনে নেয় তাদের কাছে। এভাবেই নাটকটির গল্প এগিয়ে যায়। তবে চূড়ান্তভাবে রাহাত কাকে বিয়ে করছে তা দেখা যাবে পর্দায়।

এতে আরও অভিনয় করেছেন ডলি জহুর, জারা মিতু, কাজল সুবর্ণা, আজাদ ও ফিরোজ বাদশাহ, নাজমুল। এক ঘণ্টার এ নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভিতে প্রচার হবে।

ঢাকা, বৃহঃস্পতিবার ১৪ই ডিসেম্বর ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি 174 বার পড়া হয়েছে