সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

ফিরেন্স বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

সোমবার, ডিসেম্বর ১৮, ২০১৭

thumbnail_1.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ইতালির ফিরেন্স ভিয়া ন্যাশনালের স্থানীয় রেস্টুরেন্টে বিএনপির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা মন্ডলীদের আহ্বানে ফিরেন্স নতুন আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ই ডিসেম্বর রোজ শুক্রবার ফিরেন্স ইতালি বিএনপির উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে কোরঅান তেলোয়াতের পর বিজয় দিবস উপলক্ষ্যে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ফিরেন্স বিএনপির সকল নেতা-কর্মীরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফিরেন্স বিএনপির প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা রিয়াজ আহাম্মদ, ফিরেন্স বিএনপির পক্ষে সভা পরিচালনা করেন প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সামসুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা আল মামুন পাবেল, প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা হিরু মিয়া, প্রতিষ্ঠাতা ও যুগ্ন সম্পাদক কবীর আহাম্মদ, প্রতিষ্ঠাতা ও সহ সাংগঠনিক জাফর ইকবাল।

এই সময় অসংখ্য নেতা কর্মীদের মতামতের মাধ্যমে ফিরেন্স বিএনপি শক্তিশালী করার জন্য নতুন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। সবার মতামত এর মাধ্যমে সামসুক হক (আহ্বায়ক) ও রিয়াজ আহম্মেদকে (সদস্য সচিব) করা হয়। এই আহ্বায়ক কমিটি হবে ৪১ সদস্য বিশিষ্ট।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ১৮, ২০১৭ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৪৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন