সর্বশেষ
মঙ্গলবার ৮ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২২ মে ২০১৮

'টাইগার'-এর তৃতীয় গান প্রকাশ

মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০১৭

tiger-zinda-hai-stalls-hindi-remake-malayalam-film-take-off-0001.jpg
বিডিলাইভ ডেস্ক :

ট্রেইলার থেকে শুরু করে ছবিটির প্রথম দুটি গান, ইউটিউবে 'টাইগার জিন্দা হ্যায়'-এর কোনো ভিডিও মানেই যেন বিশাল হিট। আর সে ধারাবাহিকতায় এবার মুক্তি পেয়েছে চলচ্চিত্রটির তৃতীয় গান 'জিন্দা হ্যায়'। এবার গানের সঙ্গে থাকছে না কোনো ভিন্নধর্মী নৃত্য বা সালমান খান ও ক্যাটরিনা কাইফের রোমান্স। বরং স্টান্টবাজি আর ছবির অ্যাকশন দৃশ্যের সংকলন দিয়ে সাজানো হয়েছে এবারের গান।

২০১২ সালে মুক্তি পাওয়া 'এক থা টাইগার'-এর দ্বিতীয় পর্ব হিসেবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে 'টাইগার জিন্দা হ্যায়'। যার শুটিং হয়েছে আবুধাবি, অস্ট্রিয়া,  গ্রিস ও মরক্কোয়। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে 'সুলতান' ছবিটিও পরিচালনা করেছিলেন জাফর। 'টাইগার জিন্দা হ্যায়' ছবির মাধ্যমে টানা পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আসন্ন বড়দিনকে কেন্দ্র করে ২২ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বর্তমানে সালমান ব্যস্ত রয়েছেন 'রেস ৩' ছবির শুটিং নিয়ে। ২০১৮ সালে ঈদকে লক্ষ্য করে নির্মিত হচ্ছে ছবিটি। এ ছাড়া বছরের মাঝামাঝি 'দাবাং ৩'-এর শুটিং শুরু করার কথা রয়েছে সালমানের।

 


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // আর এ এই লেখাটি ৩৬৮৬ বার পড়া হয়েছে