সর্বশেষ
শুক্রবার ৭ই বৈশাখ ১৪২৫ | ২০ এপ্রিল ২০১৮

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

শুক্রবার, ডিসেম্বর ২৯, ২০১৭

4.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর ধানমন্ডি ও সূত্রাপুর এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় ও নির্মাণাধীন ভবন থেকে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা আবুল কালাম (৫৫) এবং আনোয়ার হোসেন (২৫)।

আজ শুক্রবার সকালে এসব দুর্ঘটনা ঘটে। সংশ্লিষ্ট থানার পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ঘাতক মাইক্রোবাসকে আটক করেছে।

নিহত আবুল কালামের ছেলে ইমন হোসেন জানিয়েছেন, আজ শুক্রবার ভোর ৬টার দিকে ঘর থেকে রিকশা নিয়ে বের হন আবুল কালাম। পরে ধানমন্ডি ১৯ নম্বর সড়কের মাথায় পৌঁছানোমাত্র একটি মাইক্রোবাস ধাক্কা দেয় আবুল কালামকে। এতে তিনি মারাত্মক আহত হয়।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার সময়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, রাজধানীর পুরান ঢাকার সূত্রাপুর থানার বড় মসজিদ এলাকার সামনে একটি নির্মাণাধীন ভবন থেকে পড়ে আনোয়ার হোসেন নামের একটি নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

মৃত আনোয়ার হোসেনের সহকর্মী বাদশা মিয়া জানিয়েছেন, আজ শুক্রবার সকালে নির্মাণাধীন ১০তলা ভবনের ছয় তলার দেওয়ালের বাইরের অংশে পানি দিচ্ছিল আনোয়ার। ওই অসাবধানতাবশত তিনি পা পিছলে নিচে পড়ে গুরুতর আহত হয়।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারকে সকাল সাড়ে ৯টার সময়ে মৃত ঘোষণা করেন।

মৃত আনোয়ার হোসেন নাভানা গ্রুপের নির্মাণ শ্রমিক ছিলেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত মৃত আনোয়ারের অন্য কোন পরিচয় জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুইটি লাশই জরুরি বিভাগের মর্গে রয়েছে। 


ঢাকা, শুক্রবার, ডিসেম্বর ২৯, ২০১৭ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২০১ বার পড়া হয়েছে