সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৯শে অগ্রহায়ণ ১৪২৫ | ১৩ ডিসেম্বর ২০১৮

মুক্তির পথে শাবনূর অভিনীত ‘পাগল মানুষ’

বুধবার, জানুয়ারী ৩, ২০১৮

bangladesh-press-coach-chandika-hathurusingha-during-conference_45e53ef8-e58d-11e7-b094-c21f82b60b0b_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

দীর্ঘ বিরতির পর অবশেষে রূপালী পর্দায় ফিরছেন শাবনূর। নতুন এক নায়কের সঙ্গে জুটি হয়ে আসছেন তিনি। নতুন বছরে নতুন নায়কের সঙ্গে শাবনূরকে দেখতে পাবেন আগামী ১২ জানুয়ারি। এদিন মুক্তি পাচ্ছে তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘পাগল মানুষ’।

নতুন এ সিনেমাটি নিয়ে শাবনূরের খুব একটা উন্মাদনা না থাকলেও জনপ্রিয় এ চিত্রনায়িকা শাবনূর এখন ব্যস্ত রয়েছেন শুধুই নিজেকে নিয়ে। দীর্ঘদিন ধরে তিনি বলছেন, নতুন ছবির শুটিং করবেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত নানা কারণে করা হচ্ছে না তার নতুন সিনেমার শুটিং। এ মুহুর্তে তিনি নিজের শরীরের দিকে বেশি নজর দিয়েছেন। নতুন করে ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে একটু গুছিয়ে নিচ্ছেন শাবনূর।

মুক্তি পেতে যাওয়া নতুন সিনেমাতে শাবনূরের বিপরীতে অভিনয় করেছেন শাহের খান। এ সিনেমাটি পরিচালনা শুরু করেছিলেন এম এম সরকার। ২০১২ সালের ২৯ ডিসেম্বর সিনেমাটির শুটিংয়ের সময় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এরপর এম এম সরকারের সহকারী পরিচালক বদিউল আলম খোকন সিনেমাটির বাকি অংশের শুটিং শেষ করেন।

এ প্রসঙ্গে বদিউল আলম খোকন বলেন, ‘এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছেন নায়িকা শাবনূর। এটি শেষ করা আমার দায়িত্ব ছিল। কারণ সিনেমাটি আমার ওস্তাদ পরিচালক এম এ মান্নান স্যারের শেষ কাজ। ‘পাগল মানুষ’ মুক্তি দেয়ার পর আমি শান্তি পাব।’

উল্লেখ্য, ২০১২ সালে ‘পাগল মানুষ’ সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। পরিচালকের মৃত্যু ও অন্য অনেক কারণে পিছিয়ে গিয়েছিল সিনেমার শুটিং। অনেকদিন পরে মুক্তি পেলেও দর্শক সিনেমাটি পছন্দ করবেন বলে জানান পরিচালক বদিউল আলম খোকন।


ঢাকা, বুধবার, জানুয়ারী ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৫৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন