সর্বশেষ
শনিবার ৬ই শ্রাবণ ১৪২৫ | ২১ জুলাই ২০১৮

বাসে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ১০

শনিবার, জানুয়ারী ৬, ২০১৮

16.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর বিজয় মিছিলে যোগ দিতে আসার পথে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে সংগঠনটির আট কর্মী দগ্ধ হয়েছেন।

আজ শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর ফার্মগেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শেষ খবর পাওয়া পর্যন্ত ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ১০ জন ভর্তি হয়েছে। বাসটি উত্তরা থেকে শাহবাগে আসছিল।

দগ্ধরা হলেন- আকাশ (২২), রানা (২১), রিফাত (২৫), রায়হান (২০), মেহেদী হাসান হিরা (২০), কাব্য (১৭), রওশন (২১),  সৌরভ (২০), কামরুজ্জামান ও সাব্বীর করিব।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসা একাধিক ছাত্রলীগের কর্মীরা জানিয়েছেন, তারা আজ সকালে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী বিজয় মিছিলে অংশ নিতে উত্তরা থেকে শাহবাগে আসছিলে। তাদের গাড়ি বহরটি ফার্মগেট এলাকায় পৌঁছামাত্র একটি বেলুনের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে তারা দগ্ধ হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, 'আমাদের এখানে যারাই চিকিৎসা নিতে এসেছেন তাদের অবস্থা আশঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষেই তাদের ছেড়ে দেওয়া হবে।'

জানতে চাইলে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, উত্তরা থেকে শাহবাগের বিজয় মিছিলে আসা ছাত্রলীগের একটি গাড়ি বহরে বেলুনের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এখানে কারো আহত অথবা নিহত হওয়ার খবর আমরা পাইনি।

কীভাবে বেলুনের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে এমন প্রশ্নের জবাবে পুলিশের এই কর্মকর্তা বলেন, গাড়ির মধ্যে কেউ সিগারেট জ্বালিয়েছিলেন সেই আগুন থেকে বেলুনের গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়।


ঢাকা, শনিবার, জানুয়ারী ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন