সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

স্মার্টফোন মেলায় মিলবে স্যামসাংয়ের নতুন ফ্লাগশিপ ফোন

মঙ্গলবার, জানুয়ারী ৯, ২০১৮

image-64361.jpg
বিডিলাইভ রিপোর্ট :

নিত্যনতুন স্মার্টফোন ও ট্যাবের সমাহার নিয়ে ১১ জানুয়ারি থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে ‘টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮’।

এই প্রদর্শনীর আয়োজন করেছে এক্সপো মেকার। এবারের মেলায় নতুন একটি ফ্লাগশিপ ফোন বিক্রি ও প্রদর্শন করবে স্যামসাং। এই ফোনটির মডেল গ্যালাক্সি এ এইট প্লাস।

মেলার প্রথম দিন থেকেই গ্যালাক্সি এ এইট প্লাস প্রদর্শন করা হবে। তবে ফোনটি মেলা থেকে কেনা যাবে না। কেনার জন্য মেলায় প্রি-বুকিং করা যাবে। এই ফোনটি কিনে এতে গ্রামীণফোনের সিম ব্যবহার করলে বিনামূল্যে ৪২ জিবি ইন্টারনেট উপভোগ করা যাবে।

স্যামসাংয়ের নতুন এই ফোনটি নিয়ে স্যামসাং মোবাইল বাংলাদেশের মার্কেটিং ম্যানেজার তাহাসিনহা রাফা বলেন, এবারের মেলায় স্যামসাংয়ের সর্বশেষ ফ্লাগশিপ ডিভাইস গ্যালাক্সি এ এইট প্লাস প্রদর্শন করা হবে। মেলা থেকেই ফোনটি কেনার জন্য প্রি-বুকিং দেয়া যাবে।

গ্যালাক্সি এ এইট প্লাস ফোনটিতে রয়েছে ৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ১০৮০ বাই ২২২০ পিক্সেল। অ্যানড্রয়েড ৭.১.১ নুগাট অপারেটিং সিস্টেম চালিত ফোনটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর এবং ৪ জিবি র‌্যাম। এর ব্যাটারি ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।

ছবির জন্য ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। সেলফির জন্য আছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ৩২ জিবি বিল্টইন মেমোরির এই ফোনটির মেমোরি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

তিনটি রঙে ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে। এই ফোনের দাম জানা যাবে স্মার্টফোন মেলার প্রথম দিন।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন