সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

মাশরাফি গাইলেন ‘ডিস্কো ড্যান্সার’, নেচে দেখাল ছেলে

বৃহস্পতিবার, জানুয়ারী ১১, ২০১৮

Desktop27.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বাবা মাশরাফি বিন মোর্ত্তজা গাইছেন, ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার…’। আর ছেলে এই গানের তালে কোমর দুলিয়ে নেচে একাকার। বৃহস্পতিবার মিরপুরের জিমে এমন দৃশ্যের দেখা মিলল।

সামনে ত্রিদেশীয় সিরিজ উপলক্ষে টানা অনুশীলনের পর জাতীয় দলের ক্রিকেটাররা পেয়েছেন দুইদিনের ছুটি। ধরে নেওয়া হচ্ছিল স্টেডিয়ামুখী হবেন না কেউ। বিশ্রাম পেলেও মাশরাফি তো বসে থাকার পাত্র নন। ঠিকই জিম-সেশনে হাজির হয়ে যান বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক। দুপুরে জিমে উঁকি দিতেই ওয়ানডে অধিনায়কের দেখা মেলে। সঙ্গে ছিল ছেলে সাহেল ও মেয়ে হুমাইরা।

জিমের পাশেই একাডেমি মাঠ। ফাঁকা মাঠে গিয়ে সন্তানদের কয়েকবার খেলতে বললেন মাশরাফি। সন্তানরা সে কথায় কান দিতে নারাজ। বাবার সংস্পর্শে জিমে থাকতেই যেন রাজ্যের আনন্দ।

জিমের সঙ্গে মাশরাফীর সখ্যতা গড়ে দিয়েছে ইনজুরি। দুই হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে সাতবার। তবুও খেলে যাচ্ছেন। দিয়ে যাচ্ছেন নেতৃত্ব। নিজেকে ফিট রাখতে জিমে দিতে হয় বাড়তি সময়। স্টেডিয়ামে এলে ছেলেমেয়েরাও সবার আগে ছুটে যায় জিমে। দুরন্তপনায় মাততে ওটাই তাদের পছন্দের জায়গা।

এক পর্যায়ে মাশরাফির অনেক অনুরোধে উপস্থিত সাংবাদিকদের নেচে দেখায় সাহেল। ছেলেকে হাততালি দিয়ে উৎসাহ দেন মাশরাফি নিজেই। সাহেল নাকি মজার আরেকটা জিনিস পারে। তবে সেটি ‘ফাঁস’ হল না।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৯৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন