সর্বশেষ
বুধবার ৬ই আষাঢ় ১৪২৫ | ২০ জুন ২০১৮

চাঁপাইনবাবগঞ্জে শীতার্তদের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ

শুক্রবার, জানুয়ারী ১২, ২০১৮

222.jpg
জাকির হোসেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে :

চাঁপাইনবাবগঞ্জ শহরের টিকরামপুর, চরমোহনপুর ও রেহাইচর এলাকার শীতের কারণে অতি দরিদ্র পরিবারের মাঝে ৪ শতাধিক শুকনো খাবার প্যাকেট এবং জেলার গোমস্তাপুর উপজেলায় দুস্থ ও এতিম শিশুদের মাঝে ৩শ’ পিস কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে টিকরামপুর উচ্চ বিদ্যালয় মাঠে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সরবরাহকৃত শুকনো খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল হাসান।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আলমগীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মন্ত্রণালয়ের উপ-সচিব ড. হাবিবউল্লাহ বাহার।

বক্তরা বলেন, প্রচন্ড শীতে দরিদ্র মানুষ কাজে যেতে না পারায় প্রধানমন্ত্রীর নির্দেশে দরিদ্র পরিবারকে সহায়তা হিসেবে এই শুকনো খাবার বিতরণ করা হচ্ছে। এলাকাগুলির ৪ শতাধিক পরিবারকে একটি করে প্যাকেট (চাউল, চিনি, তেল, ডাল, বিস্কুট, লবন, চিড়া, মুড়ি, মোমবাতী ও ম্যাচ ভর্তি) প্রদান করা হয়।

এদিকে গোমস্তাপুর চৌডলা পাইকড়তলা বাজারে অসহায় এতিম শিশুদের মাঝে শুক্রবার বিকেলে রাজশাহী ক্যাডেট কলেজের সাবেক ছাত্রদের সংগঠন ওল্ড রাজশাহী ক্যাডেট এসোসিয়েশনের (অরকা) পক্ষে কম্বল বিতরণ করা হয়েছে।

উপজেলা কৃষকলীগ সভাপতি আনসারুল হকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আনয়ারুল শাহদাৎ। বক্তব্য দেন, ক্যাপ্টেন জাহাঙ্গীর কলেজের সহ অধ্যাপক আবুল খায়ের, এ্যাড. মাইনুল ইসলাম, হারেজ উদ্দিন, গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন