সর্বশেষ
শনিবার ৬ই মাঘ ১৪২৪ | ২০ জানুয়ারি ২০১৮

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে রসায়ন অলিম্পিয়াড ১৯ জানুয়ারি

শুক্রবার ১২ই জানুয়ারী ২০১৮

kubi2.jpg
কুবি প্রতিনিধি :

প্রতিবারের ন্যায় এবারও বাংলাদেশ কেমিকেল সোসাইটির আয়োজনে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আগামী ১৯ জানুয়ারি (শুক্রবার) ৮ম রসায়ন অলিম্পিয়াড- ২০১৭ অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০ টায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে রসায়ন বিভাগের পরিচালনায় এ অলিম্পিয়াডের কার্যক্রম অনুষ্ঠিত হবে।

জানা যায়, উক্ত অলিম্পিয়াডে কুমিল্লা, চাঁদপুর এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল কলেজের শুধুমাত্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীরা রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবে। অলিম্পিয়াডে রেজিস্ট্রেশন ফি ২০০/- টাকা এবং আবেদনের শেষ তারিখ ১৫ জানুয়ারি।
 
রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে স্ব স্ব কলেজের অধ্যক্ষ এবং কুমিল্লা অঞ্চলের অলিম্পিয়াডের আহ্বায়ক রসায়ন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক ড. এ. কে. এম. রায়হান উদ্দিন (মোবাইল- ০১৭১১৯৮৭৩৩৪) এবং অলিম্পিয়াডের সদস্য সচিব রসায়ন বিভাগের প্রভাষক মোহাম্মদ রবিউল আলম (মোবাইল- ০১৫২১২২৪০২১) ও সদস্য একই বিভাগের প্রভাষক মোহাম্মদ আতিকুর রহমান (মোবাইল- ০১৭২৩৯৩৭৮১০) এর নিকট।

উল্লেখ্য, কুমিল্লা অঞ্চলে জয়ী সেরা ২০ জন শিক্ষার্থী কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠিত আগামী ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) বুয়েটের রসায়ন বিভাগে রসায়ন অলিম্পিয়াড পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে এবং অংশগ্রহনকারী প্রত্যেক শিক্ষার্থীকে সনদপত্র দেয়া হবে।


ঢাকা, শুক্রবার ১২ই জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি 90 বার পড়া হয়েছে