সর্বশেষ
শুক্রবার ৭ই বৈশাখ ১৪২৫ | ২০ এপ্রিল ২০১৮

মেসির জন্য যে প্রস্তাবটি ছিল ২৫০ মিলিয়ন ইউরোর

শনিবার, জানুয়ারী ১৩, ২০১৮

1-138.jpg
বিডিলাইভ রিপোর্ট :

লিওনেল মেসিকে দলে টানতে তার বাই আউট ক্লজ শোধ করতে রাজি ছিল রিয়াল মাদ্রিদ। এজন্য তাকে ২৫০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল দলটির কর্মকর্তারা।

এমন ঘটনা ঘটেছিল ২০১৩ সালের জুনে, ওয়েলস তারকা গ্যারেথ বেলকে কেনার দুই সপ্তাহ আগে। কিন্তু শেষ পর্যন্ত সব চেষ্টা জলে যায়। স্পিগেল ও এল মুনডো তাদের এক প্রতিবেদনে এমনটা দাবি করেছে।

জার্মান পত্রিকা স্পিগেল ও স্প্যানিশ এল মুনডো তাদের প্রতিবেদনে বলছে, ‘মেসির জন্য প্রস্তাবটি ছিল ২৫০ মিলিয়ন ইউরোর। যেখানে মেসির বার্ষিক বেতন ধরা হয়েছিল ২৩ মিলিয়ন ইউরো। সেই সঙ্গে তার বাবার জন্য বাড়তি এক মিলিয়ন ইউরোও বরাদ্দ ছিল। আর চুক্তি হত ২০২১ সাল পর্যন্ত।’

তবে রিয়াল মাদ্রিদ কিন্তু পত্রিকা দুটির খবর অস্বীকার করেছে। ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছে, ‘এই তথ্যের কোনও সত্যতা নেই, এটা পুরোপুরি মিথ্যা।’

ওই প্রতিবেদনে চুক্তির ব্যাপারে মেসির সাক্ষর নেয়ার চেষ্টার কথাও বলা হয়েছে। প্রতিবেদনে বলা হয়, মেসির চুক্তি বিষয়ে বৈঠক হয় একটি প্রাইভেট বিমানে। যেখানে মেসির সঙ্গে উপস্থিত ছিলেন তার আইনজীবী ইনিগো জুয়ারেজ, রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেনটিনো পেরেজ, রিয়ালের স্পোর্টস ডিরেক্টর মিগুয়েল পারদেজা এবং মাদ্রিদের একজন বিখ্যাত আইনজীবী।

জার্মান পত্রিকা স্পিগেল বলছে, রিয়ালের স্পোর্টস ডিরেক্টর মেসির বাবাকে পাকা কথা দিয়েছিলেন যে কর সংক্রান্ত ঝামেলা সামাল দিতে তিনি স্পেন প্রেসিডেন্ট মারিও রাজয়কেও চাপ দেবেন।


ঢাকা, শনিবার, জানুয়ারী ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯১৫ বার পড়া হয়েছে