সর্বশেষ
শনিবার ৬ই শ্রাবণ ১৪২৫ | ২১ জুলাই ২০১৮

সাকিবকে দলে ভেড়াতে মরিয়া দিল্লি

শনিবার, জানুয়ারী ১৩, ২০১৮

shakib-20180113153232.jpg
বিডিলাইভ রিপোর্ট :

চলতি মাসের ২৭ আর ২৮ জানুয়ারি আইপিএলের নিলাম হবে ব্যাঙ্গালুরুতে। আইপিএলের আগামী আসরে প্রতিটি দলেই ব্যাপক পরিবর্তন আসছে। দীর্ঘ সাত বছর পর কেকেআর এবার ছেড়ে দিয়েছে বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানকেও। তবে সাকিবকে দলে পেতে মরিয়া দিল্লি ডেয়ার ডেভিলস।

প্রতিটি দল কম্বিনেশন অনুযায়ী নিজেদের মতো করে খেলোয়াড় নির্ধারণ করে রাখছে। সেই হিসেবে দিল্লির নজরে আছে সাকিব আল হাসান, ডি কক, গৌতম গম্ভীর, কেন উইলিয়ামসন ও প্যাট কামিন্স।

ক্রিকেটের তিন ফরমেটের শীর্ষ আছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। সাত বছর ছিলেন কলকাতায়। দুইবার ব্যাটে বলে দুর্দান্ত পারফরমেন্স করে দলের শিরোপা জয়ে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা। তবে এবার শীর্ষ এ অলরাউন্ডারকে ছেড়ে দিয়েছে নাইট রাইডার্স। এ সুযোগ ভালোভাবেই নিতে মরিয়া দিল্লি।

দক্ষিণ আফ্রিকার উইকেটরক্ষক ব্যাটসম্যান ডি কক এর আগেও দিল্লির হয়ে আইপিএল মাতিয়েছেন। তার অন্তর্ভুক্তি দলকে আরও যে শক্তিশালী করবে এ নিয়ে কোনো সন্দেহ নেই। এছাড়া আইপিএলের সূচনাটা দিল্লি থেকেই শুরু করেছিলেন গম্ভীর। এরপরই যোগ দেন কলকাতা নাইট রাইডার্সে। তবে এবার কলকাতা দলটির অধিনায়ককে ছেড়ে দিয়েছে। আর দিল্লিও চাচ্ছে তাকে দলে ভিরিয়ে তার অধিনায়কত্বকে কাজে লাগাতে।

কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে সানরাইজার্স হায়দরাবাদ ছেড়ে দেওয়ায় দিল্লির নজর তার দিকে। দলের তিন নম্বর পজিশনে ব্যাট করার সঙ্গে সঙ্গে তার নেতৃত্ব জ্ঞানকেও কাজে লাগাতে চায় দলটি।


ঢাকা, শনিবার, জানুয়ারী ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪১০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন