সর্বশেষ
সোমবার ১১ই আষাঢ় ১৪২৫ | ২৫ জুন ২০১৮

রণবীরকে যে অভ্যাস বদলাতে বললেন দীপিকা

রবিবার, জানুয়ারী ১৪, ২০১৮

7_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে জোর গুঞ্জন, এবার খুব শীঘ্রই নাকি বিয়ে সারছেন রণবীর-দীপিকা। কেউ কেউ তো এমনটাও বলছেন শ্রীলঙ্কায় দীপিকার জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে চুপিসারে নাকি তারা বাগদানও সেরে ফেলেছেন। তবে সম্পর্ক যতই ঘনিষ্ঠ হোক না কেন, রণবীরের একটা বিষয় একদম পছন্দ না দীপিকার। আর সেকথা সোজাসাপ্টা বলেই ফেললেন তিনি।

সম্প্রতি, নেহা ধুপিয়ার একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন দীপিকা। তার সঙ্গে হাজির হয়েছিলেন বোন অনিশা পাড়ুকোন। সেখানে দীপিকাকে জিজ্ঞেস করা হয় বিয়েতে কোন ডিজাইনারের পোশাক তিনি পড়ছেন? কোনও কিছু না ভেবেই দীপিকা চটজলদি উত্তর দেন বাঙালি ডিজাইনার সব্যসাচীর নাম নেন। তবে, ফ্যাশান ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা পোশাক যে তার পছন্দের তা নতুন নয়! এর আগেও সব্যসাচীর ডিজাইন করা ব্রাইডাল পোশাকে দেখা গেছে অভিনেত্রীকে। সম্প্রতি, তার জন্মদিনে রণবীরের বাবা-মা নাকি সব্যসাচীর ডিজাইন করা শাড়িই উপহার দিয়েছেন।

এরপরেই উপস্থাপক দীপিকাকে প্রশ্ন করেন রণবীরকে কোন কাজ করতে তিনি বারণ করতে চান? দীপিকা উত্তরে বলেন, রণবীরকে ভয়ঙ্কর পোশাক পরতে তিনি বারণ করবেন ("Ranveer, Stop doing outrageous clothes.")।

প্রসঙ্গত, রণবীর সিংকে মাঝে মধ্যেই বিভিন্ন লং স্কার্ট থেকে শুরু করে অদ্ভুত সব পোশাকে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হতে দেখা গেছে। তবে রণবীরের এই আজব ফ্যাশান বোধহয় দীপিকার একেবারেই পছন্দ নয়। যদিও রণবীরের অনেক ভক্তই কিন্তু আবার তার এই ফ্যাশান সেন্সের প্রশংসাও করেছেন। সূত্র: জি নিউজ

   


ঢাকা, রবিবার, জানুয়ারী ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ৮১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন