সর্বশেষ
বুধবার ১১ই আশ্বিন ১৪২৫ | ২৬ সেপ্টেম্বর ২০১৮

অবৈধভাবে কাঠ পোড়ানোয় মাটিরাঙ্গার ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

রবিবার, জানুয়ারী ১৪, ২০১৮

rrrrrr.jpg
খাগড়াছড়ি প্রতিনিধি :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধভাবে কাঠ পোড়ানোর দায়ে এক ইটভাটা মালিকের পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে উক্ত উপজেলার ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

শনিবার বিকেলে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান এ আদালত পরিচালনা করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান জানান, মাটিরাঙ্গা উপজেলার বটতলীতে জাকির হোসেন কোম্পানির মালিকানাধীন ইটভাটায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালীন ওই ইটভাটায় অবৈধভাবে কাঠ পোড়ানোর অপরাধে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ এর ১৬ ধারায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান।

তিনি জানান, শনিবার বিকেলে দিকে মাটিরাঙ্গার বটতলীতে জাকির হোসেন কোম্পানির মালিকানাধীন ইটভাটায় আকস্মিক এ অভিযান চালানো হয়।

ভবিষ্যতে যে কোন সময়ে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান মাটিরাংগা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিএম মশিউর রহমান।


ঢাকা, রবিবার, জানুয়ারী ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন