সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

অধিনায়ক হিসেবে সৌম্যকে আমি স্যালুট দিব: মাশরাফি

রবিবার, জানুয়ারী ১৪, ২০১৮

maxresdefault.jpg
বিডিলাইভ রিপোর্ট :

দলের চাহিদা পূরণ করতে গিয়ে সৌম্য সরকার কখনো হয়েছেন সফল, আবার কখনো ব্যর্থ। মাশরাফির মতে, দলের কথা চিন্তা করে খেলার কারণে আজ দলের বাইরে সৌম্য!

সৌম্যের ৩২ ওয়ানডেতে ৯৬৭ রান। ৩৪.৫৩ গড়, স্টাইক রেট ৯৬.৬০। গড় কিংবা স্ট্রাইক রেট পর্যালোচনা করলে হয়তো বোঝা যাবে না সৌম্য সরকারে জাতীয় দলের পারফরম্যান্স!

ম্যাচ পরিস্থিতি এবং দলের চাহিদা পূরণের মতো করেই সব সময় খেলে যেতেন সৌম্য সরকার! মাশরাফি বিন মুর্তজার কথাই তাই মনে হল।

ত্রিদেশীয় সিরিজের প্রথম দুই ওয়ানডে দলে জায়গা হারানো সৌম্য সরকারকে নিয়ে মাশরাফি বলেছেন, ‘অধিনায়ক হিসেবে সৌম্যকে আমি স্যালুট দিব, ও কোনো সময় স্বার্থপর ছিল না এবং কঠিন সময়ে সে দলের জন্য খেলেছে। যদি দেখেন, প্রথম দশ ওভারে কিভাবে খেলতে হবে সেটা ও মানিয়ে নিয়েছিল। এরকম কঠিন পরিস্থিতিতে অনেক সময় অনেকে চিন্তা করে যে আমি আমার খেলাটা কিছুক্ষণ খেলি। ও কিন্তু এই ধরেণের ছিল না। দলের জন্য খেলতে গিয়ে পারফর্ম করতে পারেনি। এ কারণে বাইরে।’
 
ডানহাতি পেসার তাসকিনকে নিয়ে মাশরাফির বক্তব্য, ‘তাসকিনের উপর দিয়ে কঠিন সময় গিয়েছে। আমাদের অন্যান্য ফাস্ট বোলারদেরও যায়।’

দুজনের কঠিন সময়ে পাশে থাকছে টিম ম্যানেজম্যান্ট ও খেলোয়াড়রা। মাশরাফি বলেছেন, ‘সৌম্য এবং তাসকিনের জন্য কিছুটা হলেও খারাপ লাগছে। তারা দলের জন্য খেলতে গিয়ে পারফর্ম করতে পারেনি বলে আজ দলের বাইরে।


ঢাকা, রবিবার, জানুয়ারী ১৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪২০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন