সর্বশেষ
মঙ্গলবার ৭ই ফাল্গুন ১৪২৪ | ২০ ফেব্রুয়ারি ২০১৮

নগর জীবন সহজ করতে 'রবি ট্র্যাকার' অ্যাপ (পর্ব-৩)

অ্যাপ

মঙ্গলবার ১৬ই জানুয়ারী ২০১৮

16.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রযুক্তির এই যুগে সাইট হ্যাকিং এর পাশাপাশি গাড়ি হ্যাকিংও হয়। গাড়ি গ্যারেজে রেখেও শান্তির ঘুম নষ্ট হয়ে যায়। গাড়ি নিয়ে চিন্তিত হয়ে পড়লেন নাকি?

আপনার শান্তির ঘুম যাতে নষ্ট না হয় সে দিকে লক্ষ্য রেখে Robi Tracker – Vehicle Tracking Solution 'রবি ট্র্যাকার' নামে একটি ডিজিটাল সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।
 
Robi Tracker কিভাবে কাজ করে:
রবি ট্র্যাকারের মাধ্যমে ইউজার ইন্টারফেস ব্যবহার করে অথবা এসএমএস পাঠিয়ে গাড়ির বর্তমান অবস্থান জানতে পারবেন গ্রাহকরা। 'রবি ট্র্যাকার' শুধু গাড়ির অবস্থান জানাবে তা নয়, ব্যবহারকারীরা এর মাধ্যমে গাড়ির গতি সীমাও নির্ধারণ করে দিতে পারবেন এবং নির্ধারিত গতিসীমা পেরিয়ে গেলে তা সহজেই জানতে পারবেন মালিক।

শুধু তাই নয় জরুরি অবস্থায় SMS ও পাঠিয়ে গাড়ির ইঞ্জিন বন্ধ করে দিতে পারবেন গ্রাহকরা। এছাড়া কেউ যদি ইচ্ছাকৃতভাবে ট্র্যাকারের সংযোগ বিচ্ছিন্ন করে ফেলে তবে সঙ্গে সঙ্গে ব্যবহারকারীকে সংকেত পাঠাবে ডিভাইসটি।

জরুরি প্রয়োজনে যোগাযোগের জন্য একটি বাটন রয়েছে যাতে চাপ দিলে গ্রাহকের কাছে এসএমএস ও ই-মেইল পৌঁছে যাবে।
 
সেবা মূল্য:
'রবি ট্র্যাকার'র মূল্য ১০ হাজার ৫০০ টাকা (ট্র্যাকিং ডিভাইস ও ইন্সটলেশন) এবং মাসিক সাবস্ক্রিপশন ফি ৫১৫ টাকা। পাশাপাশি তিন বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ও আজীবন সার্ভিস ওয়ারেন্টি উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

কোথায় পাবেন:
যে কোনো সময় প্রয়োজনীয় সহায়তা পেতে 'রবি ট্র্যাকার'র হটলাইন-০১৮৪১২১২১৯৪-৯'তে যোগাযোগ করে এই সুযোগ গ্রহণ করতে পারেন।


ঢাকা, মঙ্গলবার ১৬ই জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি 204 বার পড়া হয়েছে