সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

মধ্যম দামে ‘এক্সিকিউটিভ’ বাইক আনলো রানার

মঙ্গলবার ১৬ই জানুয়ারী ২০১৮

index.jpg
বিডিলাইভ রিপোর্ট :

মধ্যম দামে ‘এক্সিকিউটিভ’ বাইক আনলো রানার অটোমোবাইলস লিমিটেড। নতুন এই বাইকটির মডেল রয়েল প্লাস।

বাইকটি ১ লিটার ফুয়েলে শহরে ৪৫ এবং শহরের বাইরে ৫০ কিলোমিটার যাবে। নতুন বাইকটির সর্বোচ্চ গতি ঘণ্টায় ৯৫ কিলোমিটার।

আকর্ষণীয় লুকিংয়ের এই বাইকটি ৪ স্ট্রোক ইঞ্জিনের। বাইকটিতে রয়েছে এয়ার কুলড সিডিআই ১০৯.১০ সিসির ইঞ্জিন। সিডিআই ইঞ্জিন ব্যবহারের কারণে রয়েল প্লাসে অধিক মাইলেজ পাওয়া যাবে। এই ইঞ্জিনের রক্ষণাবেক্ষন খরচও তুলনামূলক কম।

রয়েল প্লাসে ১০ লিটারের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। রিজার্ভ ট্যাঙ্কে ১ লিটার ফুয়েল ধরে। বাইকটির ম্যাক্স পাওয়ার ৮.০৪ বিএইচপি @ ৭৫০০ আরপিএম এবং সর্বোচ্চ টর্ক৭.৮এনএম @ ৬০০০ আরপিএম।

ফুয়েল ট্যাঙ্কের নিচে বাইকের ডান পাশ্বে কিট বক্স রয়েছে। বাইকের চাবি দিয়েই কিট বক্স খোলা যায়। বাইকটির সামনের চাকায় হাইড্রোলিক এবং পেছনের চাকায় ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে। সামনের চাকায় ২২০ মিলিমিটারের ডিস্ক সংযোজন করা হয়েছে। ফলে বাইকটিকে যেকেনো গতিতেই অনায়াসেই থামানো যাবে। বাইকটির ওজন ১১৪ কেজি।

রানার অটোমোবাইলসের বিক্রয় বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. ওবায়দুল ইসলাম রনি বলেন, ‘১১০ সিসি সেগমেন্টের মধ্যে রয়েল প্লাস বাইকটির লুকিং এবং পারফরমেন্স দেশের অন্যান্য বাইকের চেয়ে এগিয়ে রয়েছে। যারা কর্মস্থলে যাওয়ার জন্য বাইক খুঁজছেন তাদের জন্য পারফেক্ট বাইক রয়েল প্লাস। এই বাইকের পার্টস এবং সেবার ক্ষেত্রে আমরা সর্বোচ্চ দেবার চেষ্টা করি বলে গ্রাহকরাও নিশ্চিন্তে এই বাইক কেনেন।’

রয়েল প্লাসে ১৮ ইঞ্চি অ্যালয় হুইল ব্যবহার করা হয়েছে। এতে ৫ স্টেজের অ্যাডজাস্টেবল রিয়ার শখ অ্যাবজর্ভার আছে। ডিজিটাল মিটার এবং সেলফ স্টার্ট বাইকটিকে পূর্ণতা দিয়েছে।

বাইকটির মূল্য ১ লাখ ১ হাজার টাকা। নতুন বছর উপলক্ষে রয়েল প্লাসে ৮ হাজার টাকা মূল্যছাড় দেয়া হয়েছে।

এছাড়াও উপহার হিসেবে থাকছে একটি স্টাইলিশ জ্যাকেট। গোল্ড কয়েন জেতার সুযোগও রয়েছে।

রানারের এই বাইকটি কিনতে পারবেন জিরো ডাউন পেমেন্টে। সর্বোচ্চ ৩০ মাসের কিস্তি সুবিধা দেবে রানার অটোমোবাইলস।


ঢাকা, মঙ্গলবার ১৬ই জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি 642 বার পড়া হয়েছে