সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

পিএসজিই পাবে চ্যাম্পিয়নস লিগ শিরোপা: নেইমার

বুধবার ১৭ই জানুয়ারী ২০১৮

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

পিএসজিই চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতবে বলে আশাবাদি দলটির সবচেয়ে বড় তারকা নেইমার। একই সাথে দুর্দান্ত আক্রমন ভাগ গঠনে দলে থাকা আক্রমন ভাগের অন্য দুই তারকাকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

২০০ মিলিয়ন পাউন্ডে বার্সালোনা থেকে পিএসজিতে যোগ দিয়ে দারুন শুরু করেছেন নেইমার। একই সাথে মোনাকো থেকে আসা এমবাপ্পে ও আগেই দলটিতে থাকা কাভানিকে নিয়ে গড়ে উঠেছে দারুন আক্রমনভাগ।

লিগে এই মুহুর্তে বড় ব্যবধানেই এগিয়ে থেকে শীর্ষে আছে পিএসজি। চ্যাম্পিয়নস লিগেও শেষ ষোলতে উঠেছে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই।

নেইমার বলেন, এটা এখনই বলে দেয়া কঠিন। তবে আমরা ভালো করছি। আক্রমনভাগে আরো দুইজন সেরা তারকা আছে আমাদের। যেকোন দলের বিপক্ষে তারা পার্থক্য গড়ে দিতে সক্ষম। আমরা আশাবাদী, চ্যাম্পিয়নস লিগ শিরোপা আমরাই জিততে পারব।

এমবাপ্পে ও কাভানি সম্পর্কে নেইমার বলেন, 'আমরা একজন আরেকজনে আরো ভালো ভাবে বুঝতে শিখেছি। আমাদের মধ্যে সম্পর্ক অনেক ভালো হচ্ছে।'

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলতেই অবশ্য বড় একটি পরীক্ষাই দিতে হবে নেইমারদের। তাদের প্রতিপক্ষ টুর্নামেন্টের সর্বোচ্চ ও টানা দুইবারের বিজয়ী রিয়াল মাদ্রিদ। ভালোভাসা দিবসের দিনেই প্রথম লেগে মুখোমুখি হবে এই দুই দল।


ঢাকা, বুধবার ১৭ই জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি 1686 বার পড়া হয়েছে