সর্বশেষ
বৃহঃস্পতিবার ৯ই ফাল্গুন ১৪২৪ | ২২ ফেব্রুয়ারি ২০১৮

টিকিটে ‘বাংলাদেশ’ বানান ভুলের ঘটনায় অনুতপ্ত বিসিবি

বৃহঃস্পতিবার ১৮ই জানুয়ারী ২০১৮

C9mklLHW0AATBeT_4.jpg
বিডিলাইভ ডেস্ক :

ত্রিদেশীয় সিরিজের আগামীকালের ম্যাচের টিকিটের চাহিদাই সম্ভবত সবচেয়ে বেশি। একে তো ম্যাচটা হচ্ছে সাপ্তাহিক ছুটির দিনে, তার ওপর চন্ডিকা হাথুরুসিংহে শ্রীলঙ্কার দায়িত্ব নেয়ার পর দেশটির বিপক্ষে এটাই বাংলাদেশের প্রথম ম্যাচ।

কারণ এই ম্যাচের টিকিটে বাংলাদেশ বানান ভুল লেখা হয়েছে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল এবং বইছে সমালোচনার ঝড়। এমন ভুল কেন হলো তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। তবে, এই ভুলের দায় নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘যেটা হয়েছে সেটা অনাকাঙ্ক্ষিত। একটা প্রেসকে দায়িত্ব দেয়া হয়েছিল। তারাই টিকিট করেছে। কিন্তু, যেহেতু এর মূল দায়িত্বে আমরা সেহেতু দায় আমাদেরই। টিকিট যেগুলো বিক্রি হয়েছে তা তো আর ফিরিয়ে নেয়া সম্ভব না। নতুন করে যেগুলো ছাড়া হবে সেগুলো সংশোধন করেই ছাড়া হবে।’

বিসিবির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এই ভুলের জন্য বোর্ড অনুতপ্ত। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানানো হয়েছে।

ত্রিদেশীয় সিরিজে আগামীকাল শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। প্রতিপক্ষও তুলনামূলক শক্তিশালী। তাই ভক্তরা অনেকেই ম্যাচটি দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।


ফেসবুক সূত্রে পাওয়া বিক্রিত টিকিটের ছবিতে দেখা যাচ্ছে বাংলাদেশ বানানে বি এর পর একটি এন বেশি লেখা হয়েছে। যেটি সহজেই যেকারো চোখে পড়ছে। গত ১৫ জানুয়ারি মিরপুরে শুরু হয়েছে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ।


ঢাকা, বৃহঃস্পতিবার ১৮ই জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 282 বার পড়া হয়েছে