সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

লজ্জায় লাল কেন ক্যাটরিনা, তবে কী...

2018-01-18 19:31:44

image-65492.jpg
বিডিলাইভ রিপোর্ট :

গত ২২ ডিসেম্বর মুক্তি পায় সালমান-ক্যাটরিনা জুটির সর্বশেষ ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। সুপারডুপার হিট এই ছবিটি ইতিমধ্যেই ৫০০ কোটির ঘর পেরিয়ে গেছে। ছবির ব্যাপক এই সাফল্য চুটিয়ে উপভোগ করছেন প্রাক্তণ এ লাভবার্ড জুটি।

দীর্ঘ পাঁচ বছর পর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে একসঙ্গে কাজ করার সুবাদে আবার গুঞ্জন ওঠে, নতুন করে জোড়া লেগেছে সালমান-ক্যাটরিনার পুরনো প্রেম। একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হওয়া, একটি নাচের অনুষ্ঠানে ক্রন্দনরত ক্যাটরিনাকে সালমানের চোখ মুছিয়ে দেয়া-ইত্যাদি ঘটনা সেইসব গুঞ্জনকে আরও বেশি উস্কে দিয়েছে।

এরই মাঝে নতুন করে উঠেছে আরও একটি গুঞ্জন। শোনা যাচ্ছে, বিয়ে করতে চলেছেন ‘টাইগার জিন্দা হ্যায়’র অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এমন গুঞ্জনের নেপথ্যে অবশ্য ক্যাটরিনা নিজেই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে হাতে মেহেদি পরা একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। সেখানে দেখা যাচ্ছে, লজ্জায় একেবারে লাল হয়ে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করছেন তিনি।

ক্যাটরিনার এমন সাজের ছবি প্রকাশের পর অনেকে ধারণা করছেন, নিশ্চয়ই বিয়ের জন্য তৈরি হচ্ছেন তিনি। আর পাত্রের নামের জায়গায় বার বারই চলে আসছে ক্যাটের প্রাক্তণ প্রেমিক ও বলিউড ভাইজান সালমান খানের নাম। যদিও কেন হাতে মেহেদি পরেছেন তা খোলসা করেনি ক্যাটরিনা।

তবে নেটিজেনদের ধারণা, ‘টাইগার জিন্দা হ্যায়’র তুমুল সাফল্যকে সঙ্গে নিয়েই সালমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা। তবে সত্যতা মিলবে কী?


ঢাকা, 2018-01-18 19:31:44 (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি 2478 বার পড়া হয়েছে