সর্বশেষ
বৃহঃস্পতিবার ৫ই আশ্বিন ১৪২৫ | ২০ সেপ্টেম্বর ২০১৮

ম্যানইউতে রোনালদো-বেকহ্যামের জার্সিতে অ্যালেক্সিস সানচেজ

বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮

alexis-sanchez-chile.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আর্সেনাল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে সম্মত হয়েছেন চিলিয়ান ফরোয়ার্ড অ্যালেক্সিস সানচেজ।

ব্রিটিশ গণমাধ্যমের খবর, তাকে দলে পেতে দলটিকে খরচ হচ্ছে প্রায় ৪০ মিলিয়ন পাউন্ড। পাকাপাকির পর শেষধাপের কাজ সারার আগেই আবার সানচেজের জার্সিও তৈরি করে ফেলেছে ম্যানইউ। তার জার্সি নাম্বার-৭!

প্রিমিয়ার লিগে গত বছরের গ্রীষ্মকালীন দল-বদলের আলোচিত খবর ছিল আর্সেনাল ছাড়তে চান অ্যালেক্সিস সানচেজ। ম্যানচেস্টার সিটিতে যোগ দেয়ার খুব কাছে গিয়েও শেষপর্যন্ত সিদ্ধান্ত পাল্টান তিনি।

কিন্তু সানচজে এমিরেটসে খুশী ছিলেন না। তাই মধ্যবর্তী দল-বদল শুরু হতে আবারও তার ম্যানসিটিতে যোগ দেয়ার গুঞ্জনের পালে হাওয়া লাগে।

২৯ বছর বয়সী ফরোয়ার্ড সানচেজের ট্রান্সফার ফি নিয়ে সিটি ও আর্সেনালের বনিবনা না হওয়ায় ভেস্তে যায় সাবেক গুরু গার্দিওলার দলে তার যোগ দেয়া। সেই সুযোগটাই কাজে লাগায় সিটির নগরপ্রতিদ্বন্দ্বীরা।

ম্যানইউর কাছ থেকে ৩০ মিলিয়ন পাউন্ড পাবে আর্সেনাল। তার এজেন্ট পাবে ১০ মিলিয়ন পাউন্ড। আর সাপ্তাহিক সাড়ে ৩ লাখ পাউন্ডে সানচেজের সঙ্গে রেড ডেভিলদের চুক্তিটা সাড়ে চার বছরের। সঙ্গে ওল্ড ট্রাফোর্ডে সানচেজের গায়ে উঠছে ডেভিড বেকহ্যাম ও ক্রিস্টিয়ানো রোনালদোর জড়ানো বিখ্যাত সেই ৭ নম্বর জার্সিটা।

আর্সেনাল কোচ আর্সেন ওয়েঙ্গার জানিয়েছেন, সানচেজের সঙ্গে চুক্তির শর্তে থাকছেন ম্যানইউ’র হেনরিখ মাখিতারিয়ানও। তার মানে সানচেজ গেলে এমিরেটসে আসবেন রোমানিয়ান তারকা।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৯৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন