সর্বশেষ
মঙ্গলবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৫ | ১১ ডিসেম্বর ২০১৮

যশোরে ৪ ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

শনিবার, জানুয়ারী ২০, ২০১৮

-180114093554.jpg
যশোর প্রতিনিধি :

যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের চার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

শনিবার ভোররাতে যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এই চার লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই মোখলেসুর রহমান জানান, শনিবার ভোররাতে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুটি ওয়ান-শুটার গান, দুই রাউন্ড গুলি, পাঁচটি কার্তুজ, পাঁচটি ধারালো অস্ত্র, দড়ি, স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

অপরদিকে, ঝিকরগাছা থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার চাপাতলা মাঠ থেকে এই লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে। তবে নিহত ডাকাতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এএসআই রফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাত পড়েছে, এমন সংবাদ পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে তাদের নাম-পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। একইসঙ্গে পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, গাছি দা, রাম দা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।


ঢাকা, শনিবার, জানুয়ারী ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন