সর্বশেষ
শুক্রবার ১০ই ফাল্গুন ১৪২৪ | ২৩ ফেব্রুয়ারি ২০১৮

সোহার মেয়ের কাছে তৈমুরকে যেতে দিতে চান না সাইফ

শনিবার ২০শে জানুয়ারী ২০১৮

81307_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড দম্পত্তি সাইফ আলি খান এবং করিনা কাপূরের ছেলে তৈমুর আলি খানের মাত্র এক বছর বয়স হয়েছে। কিন্তু জন্মের আগে থেকেই লাইমলাইটে ছোটে নবাব। কিছুদিন আগেই নবাব পরিবারে এসেছে আরো এক সদস্য।

সেই কনিষ্ঠ সদস্য সোহা আলি খান এবং কুণাল খেমুর মেয়ে ইনায়া। ভাই-বোন তৈমুর এবং ইনায়ার মধ্যে ভালো সম্পর্ক হওয়ারই কথা। কিন্তু তৈমুরের বাবা অর্থাৎ সাইফ আপাতত নাকি সেখানে বাধা হয়ে দাঁড়িয়েছেন।

ইনায়ার সামনে তৈমুর যাক, তা নাকি একেবারেই চাচ্ছেন না সাইফ! কিন্তু প্রশ্ন- সাইফের এই অদ্ভুত আপত্তির কারণ কী? কেন তিনি ইনায়ার কাছে যেতে দিতে চান না তৈমুরকে? তবে সেই রহস্যের সমাধান করেছেন সাইফের বোন সোহা।

সম্প্রতি সোহা সাংবাদিকদের বলেন, 'তৈমুরের এখন যা বয়স, সব কিছুর মধ্যেই কী আছে খুঁজে দেখতে চায়। হাতের সামনে যা পাচ্ছে তাই ছুড়ে দিচ্ছে ছোটো নবাব। আর ইনায়া এতটাই ছোট যে, আমরা ভয় পাচ্ছি তৈমুর যেন কখনো ওর সামনে একা না থাকে। বিশেষ করে ভাই তো এটা নিয়ে খুবই চিন্তায় থাকছে। কোনো ভাবেই ইনায়ার কাছে তৈমুরকে যেতে দিচ্ছে না।'

সোহা আরো জানিয়েছেন, সাইফ তার থেকে আট বছরের বড়। কিন্তু তৈমুর হল ইনায়ার এক বছরের বড় দাদা। ফলে বড় হওয়ার পর ওদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক হবে বলেই বিশ্বাস করেন তিনি।


ঢাকা, শনিবার ২০শে জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 4804 বার পড়া হয়েছে