সর্বশেষ
বুধবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৫ | ১২ ডিসেম্বর ২০১৮

শাকিবের প্রশংসায় টলিউডের রজতাভ

শনিবার, জানুয়ারী ২০, ২০১৮

100918-paoli-mehendi24.jpg
বিডিলাইভ ডেস্ক :

দেশীয় বিনোদনের অন্যতম শীর্ষ নায়ক শাকিব খান। চলচ্চিত্রের এই দুর্দিনেও এখন প্রেক্ষাগৃহে গিয়ে তার অভিনীত ছবি দেখছেন দর্শক। তাই বলাই যায় দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি এখন তার কাঁধে ভর করে অনেকটা এগিয়ে যাচ্ছে।

তবে ব্যক্তিজীবনে বেশকিছু ইস্যু নিয়ে বিতর্কিত হচ্ছেন এ নায়ক। ঠিক এ সময়ে তার প্রশংসা করে মুখ খুললেন কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা রজতাভ দত্ত।

ব্যক্তি শাকিব নয়, একজন অভিনেতা শাকিবের মূল্যায়ন করে ফেসবুক লাইভে এসে রজতাভ দত্ত বলেন, শাকিব খানের সঙ্গে চারটি ছবিতে কাজ করেছি আমি। শুটিংয়ে একজন চমৎকার শাকিব খানকে দেখেছি। যে কি না সহশিল্পী হিসেবে খুবই হেল্পফুল। কঠোর পরিশ্রমী একজন নায়ক।

কাজের বাইরে শাকিব খান কেমন? এমন প্রশ্নের পরিপ্রেক্ষিতে কলকাতার এ অভিনেতা বলেন, কাজের বাইরে তিনি নম্র, ভদ্র ও মিষ্টি একটা মানুষ। সাধারণত আমরা একজন শিল্পীকে সবচেয়ে বেশি চিনি আউটডোরে শুটিংয়ের সময়। শাকিব খানকেও চিনেছি। কারণ তখন অনেকটা সময় একসঙ্গে থাকা হয়, কথাবার্তা, গল্প-গুজবসহ বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় হয়। আমার চোখে সব মিলে সে খুবই চমৎকার একজন মানুষ।

এছাড়া বাংলাদেশের মানুষের সঙ্গে তার আত্মিক সম্পর্কের কথা উল্লেখ করে তিনি বলেন, আমার বাবার বাড়ি ফরিদপুর এবং মা’র বাড়ি ঢাকায়। তাই বাংলাদেশের সঙ্গে রয়েছে আমার আত্মিক সম্পর্ক। তাদের সঙ্গে কাজ করতে দারুণ লাগে আমার। বর্তমানে চালবাজ ছবিতে অভিনয় করছেন রজতাভ দত্ত। এছাড়া সুপার হিরো নামের আরো একটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার।


ঢাকা, শনিবার, জানুয়ারী ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৫৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন