সর্বশেষ
বুধবার ৯ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৩ মে ২০১৮

এমপিপুত্রের শেষ স্ট্যাটাস ছিল ‘তোর জন্য ছুটির দিন’!

রবিবার, জানুয়ারী ২১, ২০১৮

image-20500-1516530892.jpg
বিডিলাইভ ডেস্ক :

রাজধানীর ন্যাম ভবন থেকে সাতক্ষীরা-১ আসনের এমপি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনীক আজিজের (৩২) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ন্যাম ৫নং ভবনের ৫০৪ নম্বর কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

ধারনা করা হচ্ছে, শনিবার রাতের যেকোনো সময় গলায় ফাঁস দিয়ে অনিক আজিজ আত্মহত্যা করেন।

অনীক আজিজের ফেসবুকে সর্বশেষ স্ট্যাটাসটি ছিল একটি গান নিয়ে। শনিবার ভোর ৪টা ৫মিনিটে ‘ওপেন টি বায়োস্কোপ’ সিনেমার ‘তোর জন্য চিঠির দিন, খুশির কমিক্স বই/মাধ্যমিকের বাধ্য মেয়ে, তোকে ছোঁব সাধ্য কই?’ গানটি শুনছিলেন অনীক। গানটি ওয়ালে শেয়ার করে অনীক লিখেছেন, ‘তোর জন্য ছুটির দিন’।

রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যশনাল বিশ্ববিদ্যালয়ের বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন অনিক। গান শুনতে ভালোবাসতেন অনীক। ফেসবুকের ওয়ালে বিভিন্ন স্ট্যাটাসে গানের লাইন জুড়ে দিতেন। ফটোগ্রাফিও করতেন দারুণ। ফেসবুকে তার নিজের তোলা অসাধারণ কিছু ছবিও আছে।

ওয়ার্কার্স পার্টির নেতা ও সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরার নিজ নির্বাচনী এলাকা থেকে রোববার ভোরেই ঢাকায় ফেরেন সংসদ অধিবেশনে যোগ দিতে। ফ্ল্যাটে এসে তিনি ছেলেকে ডাকলেও কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। তখন ঘরের মধ্যে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান বলে জানান সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) মফিজুল হক জাহাঙ্গীর।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাতের যেকোনো সময় তিনি আত্মহত্যা করেছেন। পরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় অনিক আজিজের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, এমপি সাহেবের ফোন পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মরদেহ ময়নাতদন্তে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ।


ঢাকা, রবিবার, জানুয়ারী ২১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩২৫০ বার পড়া হয়েছে