সর্বশেষ
মঙ্গলবার ৮ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২২ মে ২০১৮

নিয়াজুলসহ ৯ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

আইভীকে হত্যাচেষ্টা

মঙ্গলবার, জানুয়ারী ২৩, ২০১৮

17.jpg
বিডিলাইভ ডেস্ক :

নারায়ণগঞ্জে ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মেয়র সেলিনা হায়া আইভী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনায় নিয়াজুল ইসলাম খান সহ ৯ জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করা হয়েছে।

গতকাল সোমবার রাতে নয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১ হাজার জনকে আসামি করে মামলা করতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন কর্মকর্তা জি এম এ ছাত্তার সদর থানায় এই আবেদন করেন।

জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, আবেদনে সাবেক যুবলীগ নেতা নিয়াজুল ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামসহ নয়জনের নাম উল্লেখ করা হয়েছে। গত রাতে এ মামলার আবেদন পেয়েছেন জানিয়ে তিনি বলেন, আবেদন পাওয়ার পর প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ।

গত ১৭ জানুয়ারি নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর ওপর এমপি শামীম ওসমানের কর্মী-সমর্থকরা হামলা চালান বলে অভিযোগ পাওয়া যায়। সায়েম প্লাজা থেকে আইভীর লোকজনের ওপর বৃষ্টির মতো ইটপাটকেল ছোড়া হয়। পিস্তল উঁচিয়ে ফাঁকা গুলিও ছোড়া হয়। এ সময় ধাক্কাধাক্কিতে সড়কে পড়ে যান সেলিনা হায়াৎ আইভী।

পরে মেয়র আইভী সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, সংসদ সদস্য শামীম ওসমান ওই ঘটনার জন্য দায়ী। তার কর্মী নিয়াজুল দুই গজ দূরে দাঁড়িয়ে থেকে পিস্তল উঁচিয়ে তাকে হত্যা করতে চেয়েছিলেন।

এ ঘটনার একদিন পর ১৮ জানুয়ারি নিজ কার্যালয়ে অসুস্থ হয়ে পড়েন সেলিনা হায়াৎ আইভী। তিনি বুকে ব্যথা অনুভব করেন, রক্তচাপও কমে যায়। বমিও করেন। পরে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

কিছুটা সুস্থ হওয়ার পর আজ দুপুরে হাসপাতাল থেকে আইভীকে ছেড়ে দেয়া হয়েছে।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩১৮ বার পড়া হয়েছে