সর্বশেষ
মঙ্গলবার ৪ঠা আষাঢ় ১৪২৬ | ১৮ জুন ২০১৯

নুসরাতকে যে নামে ডাকেন জিৎ

বৃহস্পতিবার, জানুয়ারী ২৫, ২০১৮

C9mklLHW0AATBeT_2.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘বাংলাদেশ আসতে খুব ভালো লাগে আমার। সবচেয়ে ভালো লাগে এখানকার মানুষের ভালোবাসা- এমনটাই জানালেন টলিউড তারকা জিৎ। গতকাল বুধবার সকালে ‘ইনস্পেক্টর নটি কে’ ছবির প্রচারে ঢাকায় এসেছেন তিনি।

গত ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে ‘ইনস্পেক্টর নটি কে’। বাংলাদেশে ছবিটি মুক্তি পাবে আগামীকাল শুক্রবার। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন জিৎ। ছবির নায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে তার কাজের রসায়ন চমৎকার বলে মনে করেন তিনি।

জিৎ একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে বলেন, “আমি তো ফারিয়াকে কচি বলে ডাকি। কারণ ইন্ডাস্ট্রিতে আমি ওর আগে কাজ শুরু করেছি (হাসি)। একসঙ্গে ‘বস ২’ ছবির পরে আমাদের কাজের জায়গাটা আরো অনেক কমফোরটেবল হয়েছে।”

অন্যদিকে নুসরাত ফারিয়া বলেন, ‘জিৎ দাদার সঙ্গে প্রথম ছবিতে যখন অভিনয় করি, তখন একটু নার্ভাস ফিল করলেও পরে আর নাভার্স লাগেনি।’

প্রযোজক হলে নিজের মনের মতো করে ছবি বানানো যায় বলে উল্লেখ করেন জিৎ। ভবিষ্যতে আরো ভালো মানের ছবি দর্শকদের উপহার দেয়ার ইচ্ছে রয়েছে তার।

নুসরাত ফারিয়া ও জিৎ জুটি বেঁধে প্রথম বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনার ‘বাদশা : দ্য ডন’ ছবিটিতে অভিনয় করেন ২০১৬ সালে। এরপর তারা ‘বস ২’ ছবিতে অভিনয় করেন। ‘ইনস্পেক্টর নটি কে’ তাদের অভিনীত তৃতীয় চলচ্চিত্র।


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ২৫, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৪৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন