সর্বশেষ
মঙ্গলবার ৭ই ফাল্গুন ১৪২৪ | ২০ ফেব্রুয়ারি ২০১৮

কম দামে ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন এনেছে ওয়ালটন

মঙ্গলবার ৩০শে জানুয়ারী ২০১৮

10.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রথমবারের মতো নিউ জেনারেশন ১৮:৯ রেশিওর স্মার্টফোন আনল ওয়ালটন। যার মডেল ‘প্রিমো জিএইচ৭’। এটিকে দেশের সেরা ফুল ভিউ ডিসপ্লের বাজেট ফোন দাবি করছে ওয়ালটন। সাশ্রয়ী মূল্যের এই ফোনে ব্যবহৃত হয়েছে ৫.৪৫ ইঞ্চির এফডব্লিউভিজিএ প্লাস আইপিএস ডিসপ্লে। পর্দার রেজুলেশন ৯৬০ বাই ৪৮০ পিক্সেল। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসও।

ওয়ালটন সূত্রে জানা গেছে, শুক্রবার (২৬ জানুয়ারি) থেকে ফোনটি দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে। দাম মাত্র ৫ হাজার ৯৯৯ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে কালো, নীল, সোনালি এবং রূপালি এই চারটি ভিন্ন রঙে।

ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশন (মার্কেটিং) প্রধান আসিফুর রহমান খান জানান, দেশের বাজারে ‘প্রিমো জিএইচ৭’ হচ্ছে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন। মাল্টি টাস্কিং সুবিধার ফোনটির প্রসেসর, র‌্যাম, রম, ক্যামেরা ও ব্যাটারিসহ অন্যান্য ফিচার গ্রাহকের চাহিদা মেটাবে ভালোভাবেই। আইপিএস প্রযুক্তির নিউ জেনারেশন ১৮:৯ রেশিও’র ফুল ভিউ ডিসপ্লে থাকায় এই ফোনে ইন্টারন্টে ব্রাউজিং, গেম খেলা কিংবা ভিডিও দেখায় গ্রাহক পাবেন অনন্য অভিজ্ঞতা।

ফোনটির পেছনে ব্যবহার করা হয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৮ মেগাপিক্সেল অটো ফোকাস ক্যামেরা। এতে ৪পি লেন্স থাকায় ছবি হবে নিখুঁত। পেছনের ক্যামেরায় রয়েছে ‘পোর্টরেইট মোড’। যা ছবিতে ‘বোকেহ ইফেক্ট’ দেবে। ফলে সাবজেক্টকে ফোকাস করে আশেপাশের সবকিছুকে ব্লার করে ছবি তোলা যাবে।

আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে সফট এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ৩পি লেন্স থাকায় সেলফি হবে উন্নতমানের। ক্যামেরার বিশেষ ফিচারের মধ্যে রয়েছে ফোর-এক্স ডিজিটাল জুম, টাইম ল্যাপস, টাচ শট, ফেস ডিটেকশন, ফেস বিউটি, প্যানোরমা, এইচডিআর, সিন ফ্রেম, সেলফ টাইমার, অটো-ফোকাস, কন্টিনিউয়াস ফোকাস, টাচ-ফোকাস ইত্যাদি।

উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যায় সব মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধায়ও কেনার সুযোগ থাকছে। সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার জন্য রয়েছে দেশব্যাপী বিস্তৃত সার্ভিস নেটওয়ার্ক।


ঢাকা, মঙ্গলবার ৩০শে জানুয়ারী ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি 1020 বার পড়া হয়েছে