সর্বশেষ
শনিবার ৫ই কার্তিক ১৪২৫ | ২০ অক্টোবর ২০১৮

মেলানিয়ার হাত ধরতে গিয়ে আবারও ব্যর্থ হলেন ট্রাম্প

মঙ্গলবার, ফেব্রুয়ারী ৬, ২০১৮

9_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

হোয়াইট হাউস থেকে ওহায়ো যাবেন ট্রাম্প দম্পতি। সে জন্য শ্বেত ভবন থেকে মেরিন ওয়ানে ওঠার আগে যতটুকু হেঁটতে হয় তার মধ্যেই লম্বা হলুদ ওভারকোট দুই কাঁধে চাপিয়ে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে পায়ে পায়ে আসছিলেন ফার্স্ট লেডি।

এরই ফাঁকে হাল্কা উষ্ণতা পেতে কোটের মধ্যে থাকা স্ত্রী-র হাতটি ধরার আপ্রাণ চেষ্টা ডোনাল্ড ট্রাম্পের। ব্যর্থ হন। হাত সরিয়ে নেন মেলানিয়া। মুহূর্তেই অপ্রস্তুত হয়ে পড়েন মার্কিন প্রেসিডেন্ট। তা ঢাকা দিতে জনতার উদ্দেশে হাতা নাড়তে থাকেন তিনি। কিন্তু এমন দৃশ্য চোখ এড়ায়নি সোশ্যাল মিডিয়ার।

ট্রাম্প দম্পতির এহেন দৃশ্য ক্যামেরাবন্দি করেছে এনবিসি নিউজ চ্যানেল। হয়ত, প্রথাগত ভাবেই খবর কভার করেছিল নিউজ চ্যানেলটি। কিন্তু টুইটারে এই ভিডিও পোস্ট হতেই নতুন মোড় নেয় খবরটি। ওই দৃশ্যের পুঙ্খানুপুঙ্খ পোস্টমর্টাম হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।

এটাই প্রথম নয়। হাত ধরাধরির বিভ্রান্তি এর আগেও ঘটেছে। গত বছর মে মাসে প্রকাশ্যে মেলানিয়ার হাত ধরতে গিয়ে অপ্রস্তুত হয়ে পড়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। ইতালি সফরে বিমান থেকে নামার সময় তখনও মেলানিয়ার হাত ধরতে গিয়ে 'ফসকে' যায় ট্রাম্পের। সেদিন হাত সরিয়ে মেলানিয়া চুল ঠিক করতে ব্যস্ত ছিলেন।

প্রসঙ্গত, মার্কিন প্রেসিডেন্টের যৌন কেলেঙ্কারি সামনে আসার পর ট্রাম্প দম্পতির সম্পর্কে অবনতি ঘটেছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সম্প্রতি ক্যাপিটল হিলে স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণে প্রথা ভেঙে একাকী মেলানিয়াকে আসতে দেখা যায়। যদিও ট্রাম্প দম্পতির সম্পর্ক নিয়ে তৈরি সরস জল্পনা উড়িয়ে দিয়েছে হোয়াইট হাউস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ১০৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন