সর্বশেষ
বুধবার ৯ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৩ মে ২০১৮

১০০ প্রেক্ষাগৃহে শুভ-তানহার 'ভালো থেকো'

শুক্রবার, ফেব্রুয়ারী ৯, ২০১৮

6.jpg
বিডিলাইভ ডেস্ক :

ঢাকা অ্যাটাক মুক্তি হয়েছে খুব বেশি দিন হয় নি। শুভ আছেন সাফল্যের শীর্ষে। আজ মুক্তি পেল আরিফিন শুভ-তানহা তাসনিয়া জুটির প্রথম ছবি 'ভালো থেকো'।

আজ শুক্রবার ১০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেল জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত 'ভালো থেকো'।

ছবিটি প্রযোজনা করেছে টাইগার মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার জাহিদ হাসান অভি বলছেন, 'ভালো থেকো' মুক্তি পাচ্ছে ১০০ সিনেমা হলে।

প্রেম ও মানবতার কথা নিয়ে নির্মিত মৌলিক গল্পের 'ভালো থেকো' ছবিতে জয় ও নীলার চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ ও তানহা তাসনিয়া। তাদের দেখা যাবে আর্কিটেক্ট ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী হিসেবে। শুভ-তাহনা ছাড়াও অভিনয় করেছেন আসিফ ইমরোজ, তানিন সুবহা, কাজী হায়াত, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ প্রমুখ।

পরিচালক জাকির হোসেন রাজু বলেন, 'সবসময় আমি চলচ্চিত্র নির্মাণ করি সাধারণ মানুষের জন্য, চলচ্চিত্রের দর্শকের জন্য। পরিবারের সব সদস্যরা একসঙ্গে হলে গিয়ে দেখার মতো ছবি আমি নির্মাণ করি। এই ছবিটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে।

আর সবচেয়ে বড় কথা 'ভালো থেকো' সম্পূর্ণ মৌলিক গল্পের একটি ছবি, যা দর্শকদের মনের মতো করে নির্মাণ করা হয়েছে।

ছবিটি ঢাকার মধ্যে মুক্তি পাচ্ছে ১৬ সিনেমা হলে। সেগুলো হচ্ছে স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, বলাকা সিনেমা, শ্যামলী সিনেমা, সনি সিনেমা, মধুমিতা সিনেমা, সেনা সিনেমা, বিজিবি সিনেমা, গীত সিনেমা, চিত্রামহল, মুক্তি সিনেমা, জোনাকী সিনেমা, আনন্দ সিনেমা, পুনম সিনেমা, পুরবী সিনেমা, এশিয়া সিনেমা।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪৯৮ বার পড়া হয়েছে