সর্বশেষ
শুক্রবার ২রা অগ্রহায়ণ ১৪২৫ | ১৬ নভেম্বর ২০১৮

শনিবারের রাশিফল

শনিবার, ফেব্রুয়ারী ১০, ২০১৮

full_full_full_full_full_full_full_full_full_full_0916185432.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
দিনটি আনন্দ ও সৃজনশীলতার মধ্যে শুরু। সাফল্য, ধন-সম্পত্তির প্রত্যাশা। কর্মক্ষেত্রে আজ সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার জন্য দিনটি আদর্শ। প্রেম ও বৈবাহিক জীবনে শান্তি বজায় থাকবে। শত্রু থাকবে কোণঠাসা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩১

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
প্রেম নিয়ে চিন্তা-ভাবনা অস্থির ও দিশাহীন করে তুলবে। আর্থিক বিষয়ে সাক্ষাৎ এবং আলাপচারিতার সম্ভাবনা। বিলাসবহুল ও প্রসাধনী কেনাকাটার দিকে মনোনিবেশ করুন। অনমনীয়তা ও অসহিষ্ণুতা দিনটিকে খারাপ করে দিতে পারে। এ বিষয়ে খেয়াল রাখুন।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৫

মিথুন: (২২মে – ২১ জুন)
দৈনন্দিন কাজগুলির প্রতি আপনার অনীহা দেখা দেবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ আজ হাতে নেবেন না। কোনোকিছু আজ আপনার পক্ষে হবে না। সন্তানদের স্বাস্থ্য এবং তাদের ব্যবহার আপনার হতাশা আরও বাড়াবে। গুরুজনদেরও স্বাস্থ্যহানির সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনরা আপনার প্রতি প্রসন্ন থাকবেন না। অহেতুক খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আনন্দমুখর পরিবেশের জন্য শান্তি পাবেন এবং সন্তুষ্ট থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি ও প্রশংসাপ্রাপ্তির সম্ভাবনা। সহকারীরা সহযোগিতা করবে। প্রেম নিয়ে সমস্যার সম্ভাবনা। শত্রু ও প্রতিযোগীরা দূরে থাকবে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)  
দিনটি বন্ধুদের সঙ্গ উপভোগ করতে পারেন। পছন্দসই জামা-কাপড় পরে নিজের মনোরঞ্জন করবেন। মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। ভ্রমণ আনন্দ আরও বাড়িয়ে দেবে। বিদেশিদের সঙ্গে সাক্ষাৎ উপভোগ্য হতে পারে। প্রেমে মনের মানুষের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)  
গ্রহের ইতিবাচক অবস্থান বেশি করে ভাগ্যবান করে তুলবে। এমন কিছু করবেন না যা অপরের বিরক্তি সৃষ্টি করে। শত্রুদের দিকে নজর রাখুন। শরীরেরঅবহেলা করবেন না। প্রেমে বিবাদ বিতর্ক এড়িয়ে চলুন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ১৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে প্রমোদভ্রমণে যেতে পারেন। প্রেম নিয়ে সুসংবাদ পরিবারে চমক দিতে পারেন। ভাই অথবা বন্ধুরা সহায়তা করবে এবং আপনার উপকারে আসবে। আর্থিকলাভ নিশ্চিত। যাত্রাযোগ শুভ।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
প্রভাবশালী ব্যক্তিরা পক্ষে থাকবেন। সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার কাছ থেকে কিছু লাভ হতে পারে। লেনদেন থেকে কিছু অতিরিক্ত আশা করতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত যাবতীয় চুক্তি পক্ষে থাকবে। প্রেমযোগ শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আয় বৃদ্ধির সম্ভাবনা। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে কাটানো সময়গুলি ভালোভাবে উপভোগ করবেন। দম্পতিরা তাদের সঙ্গীদের কিছু চমকপ্রদ উপহার দিতে পারেন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১১

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)  
কী বলছেন এবং কী করছেন সেদিকে খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত ঘটনার জন্য প্রস্তুত থাকুন। খরচ আয়ের তুলনায় বেশি হবে। প্রেম নিয়ে চিন্তা অস্থির এবং বিরক্ত করে তুলবে। অর্থের অপচয় এড়াতে পারবেন না। ঝগড়া বিবাদ এড়িয়ে চলুন।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২১

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
শক্তির বিকাশ দেখা দেবে। মন স্থির থাকবে এবং স্বচ্ছভাবে ভাবতে পারবেন। কাজের ক্ষেত্রে বিশেষ উৎসাহ দেখাবেন এবং সেটি উপভোগ করবেন। যাবতীয় আর্থিক বাধাগুলি দূর করতে পারবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে পারবেন। আত্মবিশ্বাস বাড়াবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
সব আর্থিক বিষয়গুলিতেই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। প্রেম নিয়ে ঝগড়া-বিবাদের সম্ভাবনা। মতবিরোধ থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সদ্ভাব নাও থাকতে পারে। শারীরিক সমস্যার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।

শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১২


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ১০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৫২৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন