সর্বশেষ
মঙ্গলবার ৭ই ফাল্গুন ১৪২৪ | ২০ ফেব্রুয়ারি ২০১৮

‘জবর আজব ভালোবাসা’ মঞ্চস্থ হবে বসন্ত ও ভালোবাসা দিবসে

শনিবার ১০ই ফেব্রুয়ারি ২০১৮

Capture_2.JPG
বিডিলাইভ ডেস্ক :

বসন্ত ও ভালোবাসা দিবসকে আরো রাঙিয়ে দিতে থিয়েটারওয়ালা রেপাটরি মঞ্চস্থ করবে সাড়া জাগানো প্রেমের নাটক “জবর আজব ভালোবাসা”। আগামী ১৩ ফেব্রুয়ারি পহেলা ফাল্গুন শাহবাগস্থ পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে বিকেল ৪টা ও সন্ধ্যে ৬টায় নাটকটির দুটি প্রদর্শনী হবে।

পরদিন বিশ্ব ভালোবাসা দিবসে নাটক সরনীর (বেইলি রোড) মহিলা সমিতি মঞ্চেও একই সময়ে দুটি প্রদর্শনী হবে। দর্শক প্রিয় এই নাটকে অভিনয় করবেন বাংলাদেশের তিন গুনী অভিনয়শিল্পী- রামিজ রাজু (প্রাঙ্গণে মোর), সংগীতা চৌধুরী (নাট্যকেন্দ্র) এবং সাইফ সুমন (থিয়েটার আর্ট ইউনিট)।

আন্তন চেখভের নাটক “দ্যা বিয়ার” এর অনুবাদ করেছেন মোবারক হোসেন খান। তিনটি চরিত্র নিয়ে সাজানো নাটকটি রূপান্তর ও নির্দেশনা দিয়েছেন সাইফ সুমন। প্রদর্শনীর অগ্রীম টিকিট বুকিং করা যাবে ০১৯৭০৫৩৩৩২২ এই নম্বরে। টিকিট মূল্য ১০০ টাকা।

নির্দেশক সাইফ সুমন বলেন, “যারা এবারের বসন্ত ও ভালোবাসা দিবসে তাদের সময়টুকু আরেকটু আনন্দময় করে তুলতে চান, তারা এই নাটকটি দেখে একঘন্টা সময় আমাদের সাথে কাটাতে পারেন নিশ্চিন্তে।”
 
নাটকটির মঞ্চ পরিকল্পনা করেছেন- শাকিল সিদ্ধার্থ, আলোক পরিকল্পনা করেছেন- অম্লান বিশ্বাস (নাগরিক নাট্যসম্প্রদায়), আবহসঙ্গীত- রামিজ রাজু(প্রাঙ্গণেমোর), আবহসঙ্গীত নিয়ন্ত্রণ- রাসেল/ আবির সায়েম(থিয়েটার আর্ট ইউনিট)। এছাড়া রূপসজ্জায় জনি সেন, স্থিরচিত্র- রাজা, নাটকের লোগো- অরভিল রুবেল, প্রকাশনা- পিয়ার মোহাম্মদ। মঞ্চ ব্যবস্থাপক- রাসেল। প্রযোজনা অধিকর্তা- হাসান শাহরিয়ার।


ঢাকা, শনিবার ১০ই ফেব্রুয়ারি ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি 228 বার পড়া হয়েছে