সর্বশেষ
বুধবার ৯ই কার্তিক ১৪২৫ | ২৪ অক্টোবর ২০১৮

বঙ্গবন্ধুর আদর্শে আমরাও দুর্নীতি করবনা: এস এম জাহিদ

সোমবার, ফেব্রুয়ারী ১২, ২০১৮

eeee.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এস.এম জাহিদ) বলেছেন, বঙ্গবন্ধু দুর্নীতি করতেন না, সেই আদর্শে আমরাও দুর্নীতি করবনা। বঙ্গবন্ধুর যোগ্য উত্তরসূরি দেশরত্ন জননেত্রী শেখ হসিনা আজ বিশ্বে সৎ এবং মানবতাবাদী রাষ্ট্র নায়ক হিসাবে অধিষ্ঠিত। তার নেতৃত্বে আওয়ামী লীগে সৎ ও যোগ্যরাই প্রতিষ্ঠিত হবে এটাই স্বাভাবিক। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অসৎ ও দুর্নীতিবাজদের পরিত্যাগ করার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, বিএনপি অসৎ দুর্নীতিবাজদের দ্বারা পরিচালিত। বেগম জিয়া আজ দুর্নীতির বিচারে সাজা প্রাপ্ত। দলের ভারপ্রাপ্ত চেয়ারপার্সন হিসেবেও আরেক দুর্নীতিবাজ তারই পুত্র তারেক জিয়া দায়িত্ব প্রাপ্ত হয়েছেন। আগামীতে তারা ক্ষমতায় এলে দেশকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করবে।

তিনি রবিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মানিকগঞ্জের দৌলতপুরের কলিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত উঠান বৈঠকে এইসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, দৌলতপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহম্মেদ, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান,শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ রেজাউর রহমান খান জানু, দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম,সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল, সাবেক চেয়ারম্যান ধামশ্বর ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রধান, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, কেন্দ্রীয় যুবলীগ নেতা কামরুজ্জামান নাঈম, কলিয়া ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, শিবালয় উপজেলা যুবলীগ নেতা আব্দুল আল মামুন টিটু, জগদিস, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুমন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা, শিবালয় উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ জয় প্রমুখ।

মঞ্চ সঞ্চলনায় ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবু হানিফ।

ওঠান বৈঠকে সভাপতিত্ব ও সমাপনী বক্তব্য রাখেন কলিয়া ইউপি আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ মশিউর রহমান।


ঢাকা, সোমবার, ফেব্রুয়ারী ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন