সর্বশেষ
বুধবার ৯ই জ্যৈষ্ঠ ১৪২৫ | ২৩ মে ২০১৮

শাবি'র ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৩, ২০১৮

1518514354.jpg
শাবি প্রতিনিধি :

নানা কর্মসূচি এবং আয়োজনের মধ্য দিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বিভিন্ন কর্মসূচীর মধ্যে আজ মঙ্গলবার সকাল ১০টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‌্যালি ও কেক কাটার আয়োজন করা হয়।
 
সকাল সাড়ে ১০টায় শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী নিয়ে প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে মুক্ত-মঞ্চে এসে কেক কাটার মাধ্যমে শেষ হয়।
 
এসময় বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. উলিয়াস উদ্দিন বিশ্বাস, বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ড. রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক জহির উদ্দিন আহমেদসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করেন।
 
উল্লেখ্য, ১৯৯১ সালের ১৩ ফেব্রুয়ারি ৩শ' ২০ একর জায়গায় ৩টি বিভাগের ১শ' ২০ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে দেশের প্রথম এই বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। বিশ্ববিদ্যালয়টি দীর্ঘ ২৭ বছর পেরিয়ে ২৮ বছরে পদার্পণ করেছে।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২০৪ বার পড়া হয়েছে