সর্বশেষ
সোমবার ৪ঠা আষাঢ় ১৪২৫ | ১৮ জুন ২০১৮

প্রিয়াকে ঋষির টুইট, ‘আমার সময়ে তুমি এলে না কেন?’

শনিবার, ফেব্রুয়ারী ১৭, ২০১৮

17.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। সোশ্যাল মিডিয়ায় সৌজন্যে এই নামটি এখন অধিকাংশেরই জানা এমনকি চেনেন প্রিয়ার দু’চোখের ইশারা। ভ্যালেন্টাইন-সপ্তাহেই দু’চোখের হাল্কা ইশারায় স্কুল জীবনের প্রেমের অনেক ঘটনাই দর্শকদের মনে করিয়ে দিয়েছেন এই ডেবিউটান্ট মালয়ালম অভিনেত্রী। এবার তাকে নিয়ে নাকি হতাশা প্রকাশ করলেন ঋষি কাপূর।

অন্য অনেক বিষয়ের মতোই প্রিয়াকে নিয়েও টুইটারে নিজের মতামত প্রকাশ করেছেন ঋষি। আর সেখানেই উঠে এসেছে তার হতাশা। কারণ ঋষি লিখেছেন, ‘আচ্ছা, আমার সময়ে তুমি এলে না কেন?’ হয়তো মজা করেই ঋষি এই হতাশা প্রকাশ করেছেন! অন্তত এমনটাই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

তবে খোলা মনে প্রিয়ার প্রশংসাও করেছেন ঋষি। তিনি টুইট করেন, ‘আমি প্রেডিক্ট করছি, এই প্রিয়া বড় তারকা হবে। ওর এত এক্সপ্রেশন অথচ এমন সারল্য। প্রিয়া তুমি তোমার সমসাময়িক সব অভিনেত্রীতে ছাপিয়ে যাবে। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’ এর পরই মজা করে তিনি হতাশা প্রকাশ করেছন, ‘আচ্ছা, আমার সময়ে তুমি এলে না কেন?’

কেরলের ত্রিসুর শহরে বিমলা কলেজের বি. কম. প্রথম বর্ষের ছাত্রী প্রিয়ার বয়স ১৮। ওমার লুলু পরিচালিত মালয়ালম ছবি ‘ওরু আদার লভ’ ছবিটি দিয়েই অভিনয় জীবনের শুরু হতে চলেছে প্রিয়ার। ছবি রিলিজের আগে এই ছবিরই ‘মাণিক্য মালারায়া পুভি’ গানের ছোট্ট একটি ক্লিপের দৌলতে ইতিমধ্যেই বিপুল ফ্যান ফলোয়ারও তৈরি হয়ে গিয়েছে এই অভিনেত্রীর। বলিউডে এখনও পা রাখেননি তিনি। তার আগেই এল ঋষি কাপূরের প্রশংসা। যদিও এখনও পর্যন্ত এ নিয়ে কোনও মন্তব্য করেননি প্রিয়া।

   


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ১৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // জে এইচ এই লেখাটি ২৫৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন