সর্বশেষ
শুক্রবার ৬ই আশ্বিন ১৪২৫ | ২১ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রবিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৮

04-2.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর গুলশান ও তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন আসাদুর রহমান আজিজ (৩৮) এবং মো. রিসাদ (২০)।

আজ রোববার সকালে ও গতকাল শনিবার দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট থানার পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রাজধানীর গুলশান থানার নর্দা এলাকায় বাসের ধাক্কায় আসাদুর রহমান আজিজ নামের এক যুবক নিহত হয়েছেন। গুলশান থানার উপপরিদর্শক আবদুস সালাম বলেন, সকাল সাড়ে ৮টার দিকে নর্দা এলাকায় বাসের ধাক্কায় গুরুতর আহত হন আজিজ।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত আজিজের বাবার নাম সামেজ উদ্দিন। এ ঘটনায় ঘাতক বাসকে আটক করা হয়েছে বলেও জানান আবদুস সালাম।

অপরদিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিএসটিআইয়ের সামনে কাভার্ডভ্যান ও মটরসাইকেলের সংঘর্ষে রিসাদ নামের এক যুবক নিহত হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, গতকাল শনিবার দিবাগত রাতে  বিএসটিআইয়ের সামনে কাভার্ডভ্যান ও মটরসাইকেলের সংঘর্ষে রিসাদ নামের এক যুবক গুরুতর আহত হয়।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আজ রোববার ভোর সাড়ে ৫ টার দিকে মৃত ঘোষণা করেন। নিহত রিসাদ পলিটেনিক্যালের ছাত্র। তার বাবার নাম আবদুর রব।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৩৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন