সর্বশেষ
বুধবার ৫ই পৌষ ১৪২৫ | ১৯ ডিসেম্বর ২০১৮

হতাশ মাহমুদউল্লাহকে সাহস দিলেন চান্দিমাল

রবিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৮

c-BG20180218225007.jpg
বিডিলাইভ রিপোর্ট :

প্রতিনিয়ত যে ভুলগুলো করছি, তার মাশুল দিতে হচ্ছে প্রতি ম্যাচেই। এ থেকে বেরোতে না পারলে জয়ের দেখা পাওয়া সম্ভব নয়। এমন মন্তব্য করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, এভাবে খেলতে থাকলে ফলাফল একই থাকবে। তিনি বলেন, যে সমস্যাগুলো হচ্ছে, তা চিহ্নিত করে সমাধান করতে হবে। নয়তো দল আর বড় সমস্যায় পড়ে যাবে।

প্রথম টি২০’তে ব্যাটসম্যানরা কিছুটা আশার আলো দেখিয়েছিলেন। সর্বোচ্চ স্কোর করেও হেরেছিল বাংলাদেশ। শেষ ম্যাচে সিলেটের মাঠে ব্যাটিং-বোলিং-ফিল্ডিং সব বিভাগেই ব্যর্থ বাংলাদেশ।

রিয়াদ বলেন, আমাদের বোলাররা উইকেট নিতে পারেনি। উইকেট না ফেললে রান আটকানো সম্ভব নয়। ব্যাটিংয়ে আমরা কোনো পার্টনারশিপ গড়ে তুলতে পারিনি। রান তাড়া করারও কোনো চেষ্টা ছিল না। শ্রীলংকাকে ১৮০-৯০’র মধ্যে আটকালে ফলাফল অন্যরকম হতে পারতো।

তবে বাংলাদেশকে হতাশ না হওয়ার পরামর্শ দিয়ে শ্রীলংকান দলপতি দিনেশ চান্দিমাল বলেন, বাংলাদেশ গত কয়েকবছর খুব ভালো করেছে। এখন একটু খারাপ সময় গেছে। আমাদেরও কয়েকবছর খারাপ সময় গেছে। এতে হতাশ না হয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করতে হবে।

চান্দিমাল মনে করেন, পরিকল্পনা অনুযায়ী মাঠে প্রয়োগ করতে পারায় সাফল্য পেয়েছে দল। তিনি বলেন, এই সিরিজ থেকে আমরা আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। নিজেদের উপর আস্থা ফিরে এসেছে। এটা আগামীতে কাজে লাগবে।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭১৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন